জেলা পরিষদ নিবার্চনে হুইপ আতিককে শেরপুর ছাড়ার ২৪ ঘণ্টার আলটিমেটাম

রেজাউল করিম বকুল, শেরপুর প্রতিনিধি 

জেলা পরিষদ নিবার্চনে হুইপ আতিককে শেরপুর ছাড়ার ২৪ ঘণ্টার আলটিমেটাম দিয়েছেন বিদ্রোহী প্রার্থী রুমান

শেরপুর সরকার দলীয় হুইপ ও জেলা আওয়ামীলীগের সভাপতি আতিউর রহমান আতিক এমপির বিরুদ্ধে জেলা পরিষদ নিবার্চনে আচরণ বিধি লংঘনসহ ভোটারদেরকে হুমকি-ধমকি দেয়ার অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বিদ্রোহী চেয়ারম্যান পদ প্রার্থী মোটরসাইকেল প্রতীকের হুমায়ুন কবির রুমান। সেইসাথে তাকে শেরপুর ছাড়ার ২৪ ঘণ্টার আলটিমেটাম দিয়েছেন বিদ্রোহী রুমান।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

আজ বুধবার বিকেলে শহরের খরমপুরের নিবার্চনী কাযার্লয়ে এ সংবাদ সম্মেলনে লিখিত ও মৌখিক বক্তব্য রাখেন সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান ও বর্তমান প্রশাসক হুমায়ুন কবির রুমান।

তিনি তার বক্তব্যে জানান, বিগত নিবার্চনের মতো এবারও তিনি জেলা পরিষদের নিবার্চনকে প্রভাবিত করে আওয়ামীলীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতীকের এডভোকেট চন্দন কুমার পাল এর পক্ষে জোড় পূর্বক ভোটারদের ভোট দেয়ার জন্য হুমকি-ধমকিসহ ভোটারদের (ইউপি চেয়ারম্যান-মেম্বার) আওয়ামীলীগের প্রার্থীকে ভোট না দিলে তাদেরকে টিআর-জিআর এর চাল বরাদ্দ না দেয়ার হুমকি দিয়েছেন। তাই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে হুইপ আতিককে শেরপুর ছাড়ার জন্য আবেদন করেছেন। তিনি আজকের মধ্যে শেরপুর না ছাড়লে মানববন্ধনসহ লাগাতার কর্মসূচি দেয়া হবে বলে জানান।

এবিষয়ে হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক জানান, আমি অসুস্থ।  প্রতিদিন বাসায় বসে থেরাপি নিচ্ছি। নিবার্চনের আচরণ বিধি মেনেই আমি শেরপুরে অবস্থান করছি। আমি আচরনবিধি পরিপন্থী কোন কাজ করিনি।

 

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button