টাঙ্গাইলে বাস ও অটোরিকশার সংঘর্ষে নিহত ৪

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের ধনবাড়ীতে বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে দুই স্কুলছাত্রীসহ চারজন নিহত হয়েছে। রবিবার (৩০ এপ্রিল) দুপুর পৌনে একটার দিকে টাঙ্গাইল-জামালপুর সড়কের উপজেলার বাঘিল বাজার এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনার পর ভিক্ষুব্ধ জনতা প্রায় এক ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। পরে উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে সড়কটি স্বাভাবিক করা হয়।

নিহতরা হলেন- উপজেলার বাইঘাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী ও বাঘিল গ্রামের কালাম মিয়ার মেয়ে রশনি আক্তার ও একই গ্রামের জয়নাল মিয়ার মেয়ে বিথি আক্তার, ব্যাটারিচালিত অটোরিকশার চালক উপজেলার নরিল্লাহ গ্রামের নিয়ত আলীর ছেলে হামিদ মিয়া (৬৫), গোপালপুর উপজেলার হাদিরা গ্রামের জালাল মিয়ার ছেলে মোস্তফা মিয়া (৫২)।

মধুপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার ফারজানা আফরোজ জেমি জানান, জামালপুর থেকে ঢাকাগামী এসটি এক্সপ্রেস পরিবহনের একটি বাস দ্রুত গতিতে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌছালে বাসটি ব্যাটারিচালিত অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে অটোরিকশার চালকসহ চার যাত্রী নিহত হয়। এছাড়া আহত অবস্থায় আরও কয়েকজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। চারজনের মধ্যে দুই স্কুলছাত্রীর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আর বাকি দুইজনের লাশ ময়নাতদন্ত শেষে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আসলাম হোসাইন জানান, ঘটনাস্থলে দুইজন ও হাসপাতালে নেওয়ার পথে আরও দুইজন মারা যান। এ ঘটনায় আরও তিন জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে স্থানীয়রা প্রথমে মধুপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রেরণ করে। সেখানে তাদের অবস্থার আশঙ্কাজনক হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button