ট্রেনের ধাক্কায় সিএনজি দুমড়ে-মুচড়ে পুলিশ সদস্যসহ নিহত-৪

বেলাল হোসেন রিয়াজ, নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লার নাঙ্গলকোটে নোয়াখালী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশা দুমড়ে-মুচড়ে পুলিশ সদস্যসহ চার জন নিহতের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) নোয়াখালী লাকসাম রেলপথের নাঙ্গলকোট উপজেলার অংশে আদ্রা দক্ষিণ ইউপির তুগুরিয়া নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মনোহরগঞ্জের উত্তর হাওলা গ্রামের মৃত. সিদ্দিকুর রহমানের ছেলে সাবেক ট্রাফিক পুলিশ সদস্য মাকসুদুর রহমান (৬৫), একই গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে অটোরিকশা চালক শহিদুল ইসলাম (৪০) ও আবু তাহেরের ছেলে হাবিবুর রহমান (২২) এবং নাঙ্গলকোট উপজেলার আদ্রা উত্তর ইউপির শাকতলী গ্রামের আফজালুর রহমানের স্ত্রী মহিফুল বেগম (৫০)।

জানা যায়, নোয়াখালী থেকে ছেড়ে আসা ঢাকাগামী নোয়াখালী এক্সপ্রেস ট্রেনটি তুগুরিয়া নামক স্থানে আসলে মনোহরগঞ্জ উত্তর হওলা গ্রাম থেকে সিএনজি চালিত অটোরিকশাটি হঠাৎ তুগুরিয়া রেল ক্রসিংয়ের উপর উঠে ট্রেনের সামনে চলে আসে। এতে ট্রেনের ধাক্কায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে প্রায় এক কিলোমিটার দুরে গিয়ে একটি জমিনে পড়ে। এতে সিএনজিতে থাকা তিন যাত্রী ও চালকের ঘটনা স্থলে মৃত্যু হয়।

এ বিষয় লাকসাম জিআরপি থানার ওসি জসিম উদ্দিন বলেন, ঘটনাটি শুনার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে লাশের সৌরত হাল করি। সিএনজি চালক খেয়াল না করায় ট্রেনের ধাক্কায় চালক সহ চার জনের মৃত্যু হয়। আইনী প্রক্রিয়ার প্রস্তুতি চলছে।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button