দ্বিতীয় স্বামীর সহযোগিতায় তৃতীয় স্বামীকে হত্যা

শিশির কুমার সরকার, যশোর প্রতিনিধি

ঢাকার কেরানীগঞ্জের চাঞ্চল্যকর আসলাম হত্যায় স্ত্রী কণাকে আটক করেছে র‌্যাব

ঢাকার কেরানীগঞ্জের চাঞ্চল্যকর আসলাম উদ্দীন হত্যায় জড়িত স্ত্রী উম্মে হাবিবা কণাকে যশোরের অভয়নগর থেকে আটক করেছে র‌্যাব।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

আজ বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে অভয়নগর থেকে তাকে আটক করা হয়েছে। সে হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে র‌্যাব। আজ বেলা সাড়ে ১১টায় র‌্যাব যশোর ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় ।

র‌্যাব-৬ যশোরের অধিনায়ক লে. কমান্ডার এম নাজিউর রহমান জানান, ২০২০ সালের ৫ জুলাই ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের পোস্তগোলা ব্রিজের নিচে বুড়িগঙ্গা নদী থেকে বস্তাবন্দি অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। পরে ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে জানা যায় মৃত ব্যক্তি যশোরের চৌগাছার আসলাম উদ্দীন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে। এরপর থেকে র‌্যাব এ মামলার ছায়া তদন্ত করে আসছিলো।

তদন্তে এ হত্যাকাণ্ডে নিহত আসলামের স্ত্রীর জড়িত থাকার বিষয়টি উঠে আসে। গোপণ সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে আসলামের স্ত্রী উম্মে হাবীবা কণা যশোরের অভয়নগর এসে আত্মগোপণে রয়েছে। এরপর আজ সকালে অভয়নগরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটকের পর কণা তার স্বামীকে হত্যার বিষয়টি স্বীকার করেছে।

সে জানিয়েছে টাকা পয়সা আত্মসাতের কারণে সে একাধিক বিয়ে করেছে। আসলাম তার তৃতীয় স্বামী। টাকা পয়সা আত্মসাতের পর দ্বিতীয় স্বামীর সহযোগিতায় আসলামকে হত্যা করে লাশ বুড়িগঙ্গায় ফেলে দেয়। র‌্যাব অধিনায়ক আরো জানান, আটককৃত আসামিকে কেরাণীগঞ্জ থানায় হস্তান্তর করা হবে।

 

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button