দরবেশের ছদ্মবেশে হেরোইন পাচার ,অবশেষে র‍্যাবের হাতে ধরা  

মো.তারেক রহমান, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

খুলনা সদরের বাসিন্দা মো. শফি ফকির । মাজারে দরবেশ ছদ্মবেশে নিয়মিত যাতায়াত করতেন রাজশাহীতে। এভাবেই রাজশাহীর সীমান্তবর্তী গোদাগাড়ী থেকে ভারতীয় হেরোইন সংগ্রহ করে পাচার করতেন দীর্ঘদিন থেকে। ৭৬ লাখ টাকা মূল্যের হেরোইন পাচারের সময় ওই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন-র‍্যাব।

বুধবার (২৯ মার্চ) বিকেলে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বাইপাস মোড় থেকে অটোরিকশা যোগে যাওয়ার সময় হেরোইনসহ তাকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী খুলনা সদর উপজেলার আশরাফুল মামুর এলাকার মৃত মাহাবুবুল আলমের ছেলে মো. শফি ফকির ।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

বৃহস্পতিবার (৩০ মার্চ) র‍্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে র‍্যাব। র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিক্তিতে অভিযান পরিচালনা করে গোদাগাড়ী থেকে রাজশাহীগামী অটোরিকশা থেকে হেরোইনসহ হাতেনাতে তাকে আটক করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব আরও জানায়, আটককৃত ব্যক্তি খুলনার সদর থানার বাসিন্দা। তিনি মাজারের দরবেশ ছদ্মবেশে রাজশাহীর অলি ফকিরের মাজারে নিয়মিত যাতায়াত করতেন। বুধবার বিকেলে গোদাগাড়ী থেকে হেরোইন সংগ্রহ করে রাজশাহী ফেরার পথে র‍্যাবের একটি অভিযানিক দল তাকে আটক করে। অভিযানে নেতৃত্ব দেন, র‍্যাব-৫  চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম।

এ ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে ।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button