নড়াইলে গোপন বৈঠকের সময় ১১ জামায়াত নেতা-কর্মি গ্রেপ্তার

হাফিজুল নিলু, নড়াইল প্রতিনিধি

নড়াইলে গোপন বৈঠকের সময় জামায়াতে ইসলামীর ১১ নেতা-কর্মিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৩০ জানুয়ারী) গভীর রাতে নড়াইল পৌরসভার বিজয়পুর এলাকার হাসমত ফকিরের বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে সংগঠনের জিহাদী বই ও ১টি মোটর সাইকেল জব্দ করা হয়।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরন করা হয়েছে। গ্রেফতারকৃতরা প্রত্যেকেই পুলিশের এজাহারে নাশকতা মামলার তদন্তভুক্ত আসামী। গ্রেফতারকৃতরা হলেন, সদরের মির্জাপুর কলেজের শিক্ষক ও
নড়াইল পৌরসভার উজিরপুর গ্রামের মো. আব্দুল মান্নান, বিজয়পুর মসজিদের ইমাম ও খতিব রহমত উল্লাহ, একই এলাকার হাসমত ফকির, আব্দুল হান্নান, ওমর ফারুক মোল্যা, আলী আজম শেখ, আরমান হুসাইন, ভওয়াখালী এলাকার হিমু মল্লিক, আলাদাপুরের ফরহাদ হোসেন, মো.মশিউর রহমান ও হাটবাড়িয়া এলাকার জালাল উদ্দিন।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

সদর থানার ওসি মোঃ মাহবুবুর রহমান বলেন, গত ২৪ ডিসেম্বর সরকারী স্থাপনায় নাশকতার উদ্দেশ্যে শহরের রুপগঞ্জ বাসষ্টান্ড এলাকায় ফজরের নামাজের পর জড়ো হয়ে শতাধিক নেতাকর্মী মহড়া ও উস্কানীমুলক শ্লোগান দেয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ১টি মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। এ ঘটনায় সদর থানায় ১’শ ২০ জনকে আসামী করে মামলা দায়ের করে পুলিশ। গোপন বৈঠকের সময় সোমবার গভীর রাতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা প্রত্যেকেই ঐ মামলার আসামী।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button