নরসিংদীতে বিএনপির কার্যালয়ে বহিষ্কৃত ছাত্রদল নেতাকর্মীদের ককটেল হামলা

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে ফের বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবীর খোকনের বাসভবন ও জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে হামলা, ককটেল বিস্ফোরণ ও ব্যাপক ভাংচুরের ঘটনা ঘটেছে।

বুধবার (০৫ এপ্রিল) দুপুরে খায়রুল কবীর খোকনের উপস্থিতিতে ঘরোয়া মিটিং চলাকালে জেলা ছাত্রদলের পদবঞ্চিত বহিষ্কৃত নেতাকর্মীরা অস্ত্রশস্ত্র নিয়ে এই হামলা চালায়।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

এসময় কার্যালয়ের সামনে রাখা সময় টিভির সাংবাদিকের মোটরসাইকেল ব্যাপক ভাংচুর করে ক্ষতিগ্রস্ত করা হয়।

দলটির নেতাকর্মীরা জানান, আগামী ৮ এপ্রিল সকল উপজেলায় বিএনপির অবস্থান কর্মসূচী সফল করতে জেলা বিএনপির কার্যালয়ে প্রস্তুতিমূলক মিটিং করছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব, জেলা বিএনপির আহবায়ক খায়রুল কবীর খোকন ও জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহী সহ জেলা বিএনপির নেতৃবৃন্দ। এসময় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ছাত্রদলের পদবঞ্চিত ও বহিষ্কৃত নেতাকর্মীদের একটি দল জেলা বিএনপির কার্যালয়ে হামলা চালিয়ে ককটেল বিস্ফোরণ ও ভাংচুর শুরু করে। এসময় সেখানে রাখা সময় টিভির সাংবাদিকের মোটরসাইকেল ভাংচুর করে ক্ষতিগ্রস্ত করে বহিষ্কৃত ছাত্রদল নেতা কর্মীরা।

এর আগে জেলা ছাত্রদলের কমিটিতে স্থান না পাওয়ায় বিক্ষোভ, মানববন্ধনসহ জেলা বিএনপির সভাপতি খায়রুল কবীর খোকনের গাড়ীতে, বাড়িতে ও জেলা বিএনপির কার্যালয়ে আগুন দেয়াসহ ২৬ জানুয়ারি হতে একাধিকবার হামলার ঘটনা ঘটায় পদবঞ্চিত ছাত্রদল নেতাকর্মীরা।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button