নিখোঁজের দুই দিন পর ট্যাংকিতে মিললো স্কুলছাত্রের মরদেহ

মো.তারেক রহমান, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে হঠাৎ করে নিখোঁজের দুই দিন পর মলের ট্যাংকির ভেতর থেকে এক স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

রবিবার (০১ জানুয়ারী) বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের হরিশপুর গুচ্ছগ্রামে এই মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিক্ষার্থী হরিশপুর মহলদারপাড়া গ্রামের মো. বাবলুর ছেলে মো. আলহাজ (১৪)। সে নরেন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র। গত শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে নিহত আলহাজ বাড়ি থেকে নিখোঁজ হয়।

স্থানীয় বাসিন্দা, প্রত্যক্ষদর্শী, জনপ্রতিনিধি ও পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত থেকে নিখোঁজ হয় আলহাজ। এরপর থেকেই পরিবারের সদস্যরা আত্মীয়-স্বজন ও আশেপাশের এলাকায় তাকে খুঁজলেও কোন সন্ধান পাওয়া যায়নি। পরে স্থানীয়রা আজকে (রবিবার) আশ্রয়ন প্রকল্পের গুচ্ছগ্রামের ট্যাংকি খুললে মরদেহটি দেখতে পায়। পরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

ইউপি সদস্য মো. লালবর আলী মোহনা টিভিকে মুঠোফোনে বলেন, গত দুইদিন থেকে পরিবারের সদস্য ও স্থানীয়রা অনেক খোঁজাখুজি করলেও ছেলেটির কোন সন্ধান পাওয়া যায়নি। গুচ্ছগ্রাম থেকে সামান্য কিছু দূরেই নিখোঁজ স্কুলছাত্রের বাড়ি। সকালে স্থানীয় বাসিন্দারা গুচ্ছগ্রামের প্রত্যেকটি ঘরে খোঁজাখুজি করে। পরে মলের ট্যাংকির ঢাকনা খুললে মরদেহটি দেখতে পাওয়া যায়। পুলিশ মরদেহ উদ্ধার করে নিয়ে গেছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আলমগীর জাহান জানান, স্থানীয়দের দেয়া খবরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের সাথে কথা বলে এবিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ এবং মরদেহ হস্তান্তর করা হবে।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button