নিজ বাড়িতে অভিমানের ২মাস পর ভাড়া বাসায় কিশোরের আত্মহত্যা!  

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার কেওয়া পূর্বখন্ড গ্ৰামের এক বাড়ি থেকে ফাঁসিতে ঝুলন্ত নাজিম মোল্যা (২০) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার হয়েছে। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে এ মরদেহ উদ্ধার হয়।

নিহত নাজিম মোল্ল্যা গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার বেথুরী গ্ৰামের পান্নু মোল্যার ছেলে। তিনি শ্রীপুরের কেওয়া পূর্বখন্ড গ্ৰামের কাজীম উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় ফখর উদ্দিন টেক্সটাইল মিলে চাকরি করতেন।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

নিহতের স্বজনেরা জানান, একটি কলেজে উচ্চ মাধ্যমিকের ছাত্র ছিলেন নাজিম। তিনি গত ২ মাস ধরে বাড়ি থেকে অভিমান করে শ্রীপুরে এসে চাকরি নিয়েছিলেন।

পুলিশ ও স্বজনেরা আরো জানান, বাড়ির একটি কক্ষে নাজিম একাই থাকতেন। শুক্রবার ছুটির দিন থাকায় তিনি বাড়িতেই অবস্থান করেন। কিন্তু সারা দিন তার কোনো সাড়া না পেয়ে বাড়ির লোকজন দরজায় ডাকাডাকি করেন। ভেতর থেকে কেউ সাড়া না দেওয়ায় পাশের অন্য একটি কক্ষের সিলিং টপকে নাজিমের কক্ষে প্রবেশ করেন এক ব্যক্তি। পরে ওই ঘরে ধরণার সঙ্গে দড়িতে ফাঁস লাগানো অবস্থায় নাজিমকে ঝুলতে দেখেন তিনি। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। স্বজনেরা জানান,

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) হাবিবুর রহমান মোহনা টেলিভিশন অনলাইনকে বলেন, নাজিম মোল্যার ঘরের দরজা ভেতর থেকে  বন্ধ ছিল। পরে অন্য ঘরের ভেতর দিয়ে সিলিং টপকে ফাঁসিতে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শুনেছি নাজিম তার পরিবারের সঙ্গে অভিমান করে এখানে চাকরিতে এসেছিলেন। এটি আত্মহত্যা বলেই আমাদের ধারণা। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button