নেত্রকোণায় বখাটের ধারালো অস্ত্রের কোপে স্কুল ছাত্রীর মৃত্যু

মলয় রঞ্জন সরকার, নেত্রকোণা প্রতিনিধি

নেত্রকোণার বারহাটায় বখাটে যুবকের ধারালো অস্ত্রের কোপে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ হত্যায় ব্যবহৃত ধারালো অস্ত্রটি ঘটনাস্থলের পাশ থেকে উদ্ধার করেছে।

স্কুল ছাত্রী মুক্তা রাণী বর্মন (১৬) উপজেলার বাউসী ইউনিয়নের প্রেমনগর ছালিপুরা গ্রামের নিখিল বর্মনের মেয়ে ও প্রেমনগর ছালিপুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

মঙ্গলবার (২ মে) উপজেলার বাউসী ইউনিয়নের প্রেমনগর ছালিপুরা গ্রামে বেলা সোয়া ৩ টার দিকে হামলা ঘটনার পর বিকাল ৫টার দিকে মারা যান মুক্তা।

অভিযুক্ত বখাটে হচ্ছেন,একই গ্রামের শামছু মিয়ার ছেলে, মোঃ কাউছার মিয়া (১৯)।

পুলিশ ও স্থানীয়রা জানান, মুক্তা বিদ্যালয় ছুটির পর তার দুই বান্ধবীর সাথে বাড়ি ফিরছিলেন। পথে কাউছার তাকে অতর্কিত ভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন। স্থানীয়রা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে দ্রুত বারহাট্রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা সাইদুল ইসলাম প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য মুক্তা রাণী বর্মনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর কথা বলেন।  ময়মনসিংহ হাসপাতালে নেয়ার সময় সন্ধ্যার দিকে রাস্তায় মারা যান মুক্তা।

বারহাট্টা থানার ওসি খোকন কুমার সাহা এ তথ্য নিশ্চিত করে বলেন, হত্যায় জড়িতদের ধরতে অভিযান চালানো হচ্ছে।  লাশ উদ্ধার করে ময়না তদন্তের ব্যবস্থা করা হচ্ছে। থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button