নেত্রকোণায় স্কুল ছাত্রী মুক্তি হত্যায় অভিযুক্ত কাউছার আটক

মলয় রঞ্জন সরকার,নেত্রকোণা প্রতিনিধি

নেত্রকোণার বারহাটায় ধারালো অস্ত্রের কোপে স্কুল ছাত্রী মুক্তি রানি বর্মণ হত্যার ঘটনায় অভিযুক্ত বখাটে যুবক কাউছার মিয়াকে আটক করেছে পুলিশ। বুধবার (০৩ মে) বিকাল তিনটার দিকে তাকে আটকের কথা জানায় পুলিশ।

বারহাট্রা থানার ওসি খোকন কুমার সাহা জানান, উপজেলার বাউসী ইউনিয়নের প্রেমনগর ছালিপুরা গ্রামের একটি জঙ্গল থেকে কাউছারকে আটক করে জেলা পুলিশের সম্মিলিত একটি দল। কাউছারকে এখন থানায় আনা হয়েছে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

স্কুল ছাত্রী মুক্তি রাণী বর্মন (১৬) উপজেলার বাউসী ইউনিয়নের প্রেমনগর ছালিপুরা গ্রামের নিখিল বর্মনের মেয়ে ও প্রেমনগর ছালিপুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী।

মঙ্গলবার (২ মে) উপজেলার বাউসী ইউনিয়নের প্রেমনগর ছালিপুরা গ্রামে বেলা সোয়া ৩ টার দিকে হামলা ঘটনার পর বিকাল ৫টার দিকে মারা যান মুক্তি। অভিযুক্ত বখাটে হচ্ছেন,একই গ্রামের শামছু মিয়ার ছেলে, মোঃ কাউছার মিয়া (১৯)।

বারহাট্রা থানার ওসি খোকন কুমার সাহা বলেন, কাউছারকে ধরতে  ঘটনার পর থেকে পুলিশের একাধিক টিম অভিযান চালায়।

থানায় এই হত্যার ঘটনায় এখনও মামলা হয়নি। তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। থানায় মামলা দায়েরের পর কাউছারকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হবে।

জানা গেছে, মুক্তি বর্মণকে বিদ্যালয়ে যাওয়া-আসার পথে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল একই গ্রামের সামছু মিয়ার ছেলে কাউছার মিয়া। বিষয়টি তার পরিবারকেও জানানো হয়েছিল। এ অবস্থায় মঙ্গলবার বিদ্যালয় থেকে ফেরার পথে মুক্তির পথরোধ করে তাকে দা দিয়ে কুপিয়ে আহত করে কাউছার। পরে তাকে বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে প্রাথমিক চিকিৎসা শেষে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো। পরে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button