পরকিয়া প্রেমিকসহ স্ত্রীকে হত্যায় স্বামীর আমৃত্যু কারাদণ্ড

লক্ষ্মীপুর প্রতিনিধি

জেলার রামগতিতে পরকিয়া প্রেমিক ইউসুফসহ স্ত্রী রিনা বেগমকে হত্যার দায়ে ইব্রাহিম খলিল (৪০) নামে এক যুবককে আমৃত্যু কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তার ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রহিবুল ইসলাম মামলার রায় দেন।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

আদালত ও এজাহার সূত্রে জানা যায়, রামগতির চরলক্ষী গ্রামের ইব্রাহিমের স্ত্রী রিনার সঙ্গে ইউসুফের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ২০১৭ সালের ৩ জুন সন্ধ্যায় ফেনী থেকে ইব্রাহিম বাড়িতে এসে রিনা ও ইউসুফকে আপত্তিকর অবস্থায় দেখেন। এতে ক্ষিপ্ত হয়ে ইব্রাহিম দু’জনকেই ঘরে থাকা ধারালো ছুরি দিয়ে কুপিয়ে জখম করে। ইউছুফের পেটে আঘাত করায় নাড়িভুড়ি বের হয়ে যায়। খবর পেয়ে বাদী তছলিমা বেগম ঘটনাস্থল থেকে ইউছুফকে উদ্ধার করে চিকিৎসকের কাছে নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় ইউছুফকে হত্যার ঘটনায় তছলিমা বেগম বাদি হয়ে রামগতি থানায় হত্যা মামলা দায়ের করেন।

এছাড়া আহত অবস্থায় স্ত্রী রিনাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ৬ জুন চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে রিনা মারা যান। পরে নোয়াখালীর সুধারাম থানায় নিহতের মা জানু বেগম মামলা করেন। পরে ১১ জুন হত্যা দুটি একই ঘটনা হওয়ায় মামলাটি রামগতি থানার মামলার সঙ্গে সংযুক্ত করে আদালতে প্রতিবেদন জমা দেওয়া হয় ৷

একই বছরের ১২ নভেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা ও রামগতি থানা পুলিশ আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে। দীর্ঘ শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এ রায় দেন। রায়ের সময় আসামী আদালতে উপস্থিত ছিলেন না।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button