পাবনায় কাপড় নেড়ে দিতে গিয়ে বিদ্যুৎপৃষ্টে মা-মেয়ের মৃত্যু

হুজ্জাতুল্লাহ হীরা, পাবনা প্রতি‌নি‌ধি

পাবনা ঘরের তারে কাপড় নেড়ে দিতে গিয়ে পাবনায় বিদ্যুৎপৃষ্টে মা ও মেয়ের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে সদরের দাপুনিয়া ইউনিয়নে হটোরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- দাপুনিয়া ইউনিয়নেন হটোরা গ্রামের সাবেক ইউপি সদস্য আরব আলী বিশ্বাসের স্ত্রী জাহনারা খাতুন (৫২) ও হেমায়েতপুর ইউনিয়নের শামীম আহমেদের স্ত্রী আলেছা খাতুন (৩৫)। তারা সম্পর্কে মা ও মেয়ে। আলেসার ঘরে দুই মেয়ে ১ ছেলে ও জাহানারা খাতুনের তিন মেয়ে এক ছেলে রয়েছে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

দাপুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকাল ১০ টার দিকে বাড়ির ঘরের তারে কাপড় নেড়ে দিতে গিয়ে ছেঁড়া তারের সঙ্গে লেগে প্রথমে মেয়ে আলেছা বিদুৎপৃষ্ট হন। পরে মেয়েকে বাঁচাতে গিয়ে মা বিদ্যুৎপৃষ্ট হন। ঘটনা টের পেয়ে পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাবেক ইউপি সদস্য আরব আলী বিশ্বাস বলেন, আমার মেয়ে সোমবার বিকেলে আমাদের বাড়িতে বেড়াতে আসে। আর আজ সকালে স্ত্রী এবং মেয়ের এমন মৃত্যুতে আমরা খুবই শোকাহত। কিছুতেই মেনে নিতে পারছি না।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে । এ ঘটনা ইউডি মামলা দায়ের করা হয়েছে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button