জাতীয় পার্টির সাধারণ সম্পাদকের পা কেটে বিচ্ছিন্ন করে দিয়েছে দূর্বিত্ত্বরা

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের মঠবাবাড়িয়ার তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলামের পা কেটে বিচ্ছিন্ন করে দিয়েছে দূর্বিত্ত্বরা ।

স্থানীয় সূত্রে জানাগেছে, আজ বৃহস্পতিবার সকাল সোয়া ৯ টার দিকে মোটর সাইকেলে করে তুষখালী থেকে মঠবাড়িয়া যাবার পথে মাঝেরপোল ফরাজী বাড়ির সামনে এলে ওৎ পেতে থাকা এক দূর্বিত্ত্ব তার উপর লাঠিসোটা নিয়ে হামলা চালায়। হামলায় মোটরসাইকেল থেকে পড়ে গেলে পিছন থেকে মাহেন্দ্রতে করে একদল দূর্বিত্ত্ব এসে অস্ত্র দিয়ে শরীরে বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে এবং বাম পায়ের কব্জি কেটে বিচ্ছিন্ন করে দেয়।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

এ সময় লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে আজ বিকেলে তাকে ঢাকায় পাঠানো হয়েছে বলে পরিবার সূত্রে জানাগেছে।

একদিকে পরিবারের উপার্যনক্ষম একমাত্র ব্যাক্তি আহত হওয়ায় তার বাড়িতে চলছে শোকের মাতম। পরিবারের দাবী, জমিজমা ও রাজনৈতিক বিরোধের জের ধরে শফিকুলকে কুপিয়ে জখম করা হয়েছে।

আরোও পড়ুন : তিন বছর পর কবর থেকে গৃহকর্মী কিশোরীর লাশ উত্তোলন

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম বাদল জানান, শফিকুল তুষখালী থেকে মঠবাড়িয়ায় যাওয়ার পথে পূর্বশত্রুরার জের ধরে হামলার এ ঘটনা ঘটে। হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। এ দিকে জিজ্ঞাসাবাদের জন্য এক জনকে আটক করেছে মঠবাড়িয়া থানা পুলিশ

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button