পুলিশ কনস্টেবল পদে নিয়োগে প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেফতার

মোঃ আরিফুর রহমান, মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে পুলিশে কনস্টেবল পদে নিয়োগে প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। শনিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরের দিকে শহরের পুরাতন কোর্ট এলাকা থেকে ইউনুস আলী বেপারী (৫৮) ও রিপন হাওলাদার (৩৫) নামে দুইজনকে আটক করে গোয়েন্দা পুলিশের সদস্যরা।

আটক ইউনুস আলী বেপারী সদর উপজেলার ব্রাহ্মনদি গ্রামের মৃত আবুল বেপারীর ছেলে ও রিপন হাওলাদার একই উপজেলার হোগলপাতিয়া এলাকার মৃত জালাল হাওলাদারের ছেলে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

পুলিশ সুপার মো. মাসুদ আলম খান জানান, শনিবার সকালে মাদারীপুর পুলিশ লাইন্স মাঠে রিক্রুট কনস্টেবল নিয়োগের মাঠ পর্যায়ে শারিরীক মাপ ও কাগজপত্র বাছাই পরীক্ষা অনুষ্ঠিত হয়। এসময় গোপন সংবাদে জানতে পারি কতিপয় প্রতারক চক্র মাদারীপুর পোস্ট অফিসের সামনে অবৈধ টাকা নিয়ে চাকুরী পাইয়ে দেয়ার কথা বলে সাবিক আকন নামে এক চাকুরী প্রত্যাশীর পরিবার থেকে চার লাখ টাকা লেনদেন করছে। পরে গোয়েন্দা পুলিশ সেখান থেকে ইউনুস আলী বেপারী ও রিপন হাওলাদার নামে দুই জনকে টাকাসহ আটক করে। প্রাথমিকভাবে তারা অবৈধ টাকার বিনিময়ে চাকুরী দেয়ার কথা স্বীকার করেছে। এর আগেও তারা বিভিন্ন জায়গায় চাকুরী দেয়ার কথা বলে অবৈধ লেনদেন করেছেন বলেও জানা গেছে।

রাতেই এদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করেন গোয়েন্দা পুলিশের এসআই রায়হান সিদ্দিকী শামীম। আটক দুইজনসহ অজ্ঞাত আরো ৪ জনের বিরুদ্ধে এরইমধ্যে সদর মডেল থানায় মামলা করে গোয়েন্দা পুলিশের এসআই মো. রায়হান সিদ্দিকী শামীম। বাকিদের ধরতে চলছে অভিযান।

প্রসঙ্গত, এই নিয়োগে জেলার পুলিশ সুপার মাসুদ আলমকে প্রধান করে ৫ সদস্যদের নিয়োগ কমিটি গঠন করে পুলিশ হেডকোয়ার্টারস। আগামী ২৭ ফেব্রুয়ারি ভাইভা শেষে চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষানা দিবেন তারা। সেখানে ৩৮ পুরুষ ও ৭ জন নারী সদস্য নিয়োগ দেয়ার কথা রয়েছে।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button