ফরিদপুরে ১১ ইউপি নির্বাচন, আ’লীগের মনোনয়ন চায় ৫২

ফরিদপুর প্রতিনিধি

ঘোষিত তফসিল অনুযায়ী ফরিদপুরের সদর উপজেলার ১১ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৬ মার্চ। তফসিলে ১৯ ফেব্রুয়ারি মনোনয়ন দাখিলের শেষ তারিখ ও ২০ ফেব্রুয়ারি যাচাই বাছাই এবং ২৭ ফেব্রুয়ারি প্রত্যাহারের শেষ তারিখ নির্ধারন করা হয়েছে।

এদিকে বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশীদের নিয়ে মতবিনিময় সভা করেছে জেলা আওয়ামী লীগ। ফরিদপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত ওই মতবিনিময় সভায় সাদারণ সম্পাদক শাহ. মো. ইশতিয়াক আরিফের সঞ্চালনায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি শামীক হক।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

ওই সভায় দলের বাইরে গিয়ে কেউ নির্বাচন করলে কঠোর ব্যবস্থা নেয়ার হুশিয়ারী উচ্চারণ করে নেতারা বলেন, মনোনয়ন চেয়ে ব্যর্থ হয়ে কিংবা দলীয় পদ-পদবী ব্যবহার করে কেউ দলের বিরুদ্ধে গিয়ে নৌকাকে পরাজিত করতে কাজ করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

সভাপতি শামীম হক জানান, ১১টি ইউনিয়ন থেকে আওয়ামী লীগের হয়ে লড়তে ৫২জন প্রার্থী তাদের জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন। এদের মধ্য থেকে তিন জনকে নির্বাচিত করে কেন্দ্রিয় কার্যালয়ে জমা দেয়া হবে। কেন্দ্র বিভিন্ন উৎস্য থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মনোনীত ব্যক্তির তলিকা প্রকাশ করবেন বলেও জানান তিনি।

এর আগে মনোনয়ন প্রত্যাশীরা বিভিন্ন ইউনিয়নে খন্ড খন্ড মিছিল নিয়ে শহরের শেখ রাসেল স্কয়ারে এসে জড়ো হয় ।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button