ফুটবল খেলাকে কেন্দ্র করে আর্জেন্টিনার সমর্থক নিহত

জসিম রানা, ভোলা প্রতিনিধি

ভোলায় বিশ্বকাপ ফুটবল খেলা কেন্দ্র করে সংঘর্ষে হ্নদয় (২০) নামের এক আর্জেন্টিনার সমর্থক নিহত হয়েছে। আহত ৮জন।

ভোলায় বিশ্বকাপ ফুটবল উপলক্ষ্যে নুডুলস খাওয়াকে কেন্দ্র করে সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনায় রিদয় (২০) নামে এক যুবক ধারালো অস্ত্রের আঘাতে নিহত হয়।সংঘর্ষের ঘটনায় দুই গ্রুপের অন্তত্য ৮ জন গুরত্বর অবস্থায় ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বুধবার (০৭ ডিসেম্বর) রাতে সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের চেউয়াখালি এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়,গত রবিবার (০৪ ডিসেম্বর) আর্জেন্টিনা খেলার দিন সমর্থকরা নুডুলস খাবার আয়োজন করেন। এই নিয়ে দুই সমর্থক আকবর ও আশিক এর মধ্যে কথা কাটাকাটি নিয়ে বাক বিতন্ড হয়। এক পর্যায়ে দুইটি গ্রুপের মধ্যে মারামারি ঘটনা ঘটে। এর রেস ধরে বুধবার রাতে আবার এই দুই গ্রুপের সমর্থকরা ধারালো অস্ত্র দিয়ে মারামারিতে লিপ্ত হয়। এতে ধারালো অস্ত্রের আঘাতে রিদয় নামের এক যুবক আঘাত পেয়ে পুকুরে পরে যায়। বৃহস্পতিবার ভোরে স্থানীয়রা যুবককে উদ্ধার করে হাসপাতালে আনলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন।

এই ঘটনায় উভয় পক্ষের ৮ জন আহত হন। আহতরা হলেন, মহিউদ্দিন (২৮) আব্দুল্লাহ (২৫), লিটন (২৩), শাহাবুদ্দিন (২০),নয়ন (১৮), অলিউল্লা মুন্সী (৫৫), অলিউল্লাহ ফরাজি(৩৫), আশিক (২০), তালহা (১৮) পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন।

এবিষয়ে ভোলা সদর মডেল থানার এসআই কবির উকিল জানায়, ফুটবল খেলা নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষের ৮ জন ভোলা সদর হাসপাতালে ভর্তি আছেন। এক জন মারা গেছেন। আমরা ময়নাতদন্ত শেষে  অভিযোগের আলোকে ব্যবস্থা নিবো।

ভোলা সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. নাইমুল হাসনাত বলেন, আহতরা অধিকাংশ দেশী অস্ত্র ধারা আঘাত প্রাপ্ত। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে একজন মারা গেছেন।

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button