বগুড়ায় সাবেক ইউপি সদস্যা ও স্কুল ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার 

আতিক রহমান, বগুড়া প্রতিনিধি

বগুড়ার শিবগঞ্জে সাবেক ইউপি নারী সদস্য নারগিছ আরা বেগম (৫৫) এর গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত নারী সদস্য উপজেলার রায়নগর ইউনিয়নের বিএনপি’র সাবেক সভাপতি মরহুম আব্দুল কাদের ফকির এর স্ত্রী। তিনি রায়নগর ইউনিয়ন পরিষদের সাবেক সংরক্ষিত নারী সদস্য ছিলেন।

আজ রবিবার (০৫ ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে স্থানীয়রা নিহতের শয়ন কক্ষে মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

স্থানীয়রা জানায়  নিহত নারগিছ আরা বগুড়া উপশহর এলাকার তার ছোট মেয়ে ডা. তানিয়ার বাড়িতে থাকেন। আজ রবিবার সকালে ১১টার দিকে রায়নগর মধ্যপাড়া গ্রামে স্বামীর বাড়িতে আসেন।

এব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মনজুরুল আলম বলেন, সাবেক  নারী ইউপি সদস্যের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

অপরদিকে, বগুড়া শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের রামপুরের জংলীপুকুর এলাকায় এক ভুট্টা ক্ষেত থেকে পল্লী উন্নয়ন একাডেমী ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র শাহরিয়ার ইসলাম রিয়াজ ওরফে আশিক(১৮) গলাকালা লাশ উদ্ধার করেছে পুলিশ। সে পরানবাড়িয়া গ্রামের রফিকুল ইসলাম বাবলুর ছেলে বলে জানা গেছে।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের জিলানী জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। খুনের বিষয়টি খতিয়ে দেখে দ্রুত আসামীদের গ্রেপ্তার করা হবে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button