বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক নারী খুন

বরিশাল প্রতিনিধি

ছাগলরে জন্য জমির পাশ থেকে ঘাস কাটাকে কেন্দ্র করে প্রবাসীর স্ত্রীর ভাড়াটিয়া সন্ত্রাসীদরে ধারালো অস্ত্রের আঘাতে এক নারী নিহত ও ৩ জন গুরুতর আহত হয়ছেনে। এসময় একটি বসত ঘর ভাঙচুরের ঘটনা ঘটে ।

বুধবার দিবাগত রাতে জেলার গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের বংকুরা গ্রামে ঘটনাটি ঘটে । নিহত শুকরন বিবি (৫৫) ওই গ্রামের ভ্যানচালক হারুন তালুকদারের স্ত্রী ।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

সন্ত্রাসী হামলায় আহত মনিরা বেগম (৪০), শিল্পি বেগম (৪০) ও আবু হানিফকে (২২) বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়ছে।

নিহতের ছেলে লিটন তালুকদার জানান, একই গ্রামের বারেক বেপারীর জমির পাশ থেকে ঘাস কাটার অভিযোগে আমার বাবা হারুন তালুকদার ও মামা দুলাল বয়াতীর সাথে মঙ্গলবার বিকেলে বারেকের স্বজনদের বাগবিতণ্ডা হয় । ওই ঘটনার জের ধরে বরেক বেপারীর স্বজনরা আশোকাঠি, চন্দ্রহার ও বাটাজোর এলাকা থেকে সন্ত্রাসী ভাড়া করে বুধবার রাতে আমাদের বসত ঘরে হামলা চালায় ।

লিটন তালাকদার আরোও জানান, হামলার একপর্যায়ে আশোকাঠি এলাকার ভাড়াটিয়া সন্ত্রাসী জিয়া আমিন ধারালো অস্ত্র ‍দিয়ে আমার মা শুকরন বিবিকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করে ।

এ ব্যাপারে গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, অভিযুক্তদের গ্রেফতারের জন্য ঘটনার পর পরই পুলিশ অভিযান শুরু করেছে । পাশাপাশি এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বৃহস্পতিবার সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে ।

পুলিশের নির্ভরযোগ্য একাধিক সূত্র থেকে জানা যায়, এরপূর্বে সন্ত্রাসী জিয়া আমিন উপজেলা আওয়ামী লীগের সবেক সভাপতি কালিয়া দমন গুহর কনিষ্ঠ পুত্র যুবলীগ নেতা সলিল গুহ পিন্টুকে হত্যার উদ্দেশ্যে প্রকাশ্যে কুপিয়ে মারাত্মক জখম করে ।

এছাড়া গৌরনদী উপজেলার হাসপাতালের সামনে তার ( জিয়া ) নামমাত্র প্যাথলজি ব্যবসার জন্য হাসপাতালের চিকিৎসকদের জিম্মি করে রাখার একাধিক অভিযোগ রয়েছে ।

এলাকাবাসী সন্ত্রাসী জিয়াকে অনতিবিলম্বে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন ।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button