বান্দরবান পর্যটনখাত আরো এগিয়ে যাবে: পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

বান্দরবান প্রতিনিধি

পর্যটন শহর বান্দরবানকে সাজাতে নতুনভাবে পরিকল্পনা নেয়া হচ্ছে, পৌর এলাকার বিভিন্ন সড়ক ও গুরুত্বপূর্ণ পয়েন্ট এবং দর্শনীয় স্থানগুলোকে আগামীতে আরো আধুনিকায়ন করা হবে।

১৩ নভেম্বর (রবিবার) সকালে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় তিনি আরো বলেন,পর্যটন নগরী বান্দরবানে পর্যটকরা এসে যাতে স্বাচ্ছন্দে ভ্রমণ করতে পারে সেই জন্য মহাসড়ক সহ অভ্যন্তরীন সড়ক গুলোর উন্নয়ন কাজ চলমান রয়েছে। বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় আগামীতে পার্বত্য এলাকার পর্যটন ক্ষেত্রে ব্যাঁপক সাফল্য পরিলক্ষিত হবে। এসময় তিনি আরো বলেন, আগামীতে পর্যটনখাতে আরো এগিয়ে যাবে বান্দরবান, আর বান্দরবানের অর্থনৌতিক অবস্থার উন্নয়ন হবে এর পাশাপাশি স্থানীয়দের জীবনযাত্রার মান উন্নয়ন ঘটবে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি -এর সভাপতিত্বে এসময় পুলিশ সুপার মো: তারিকুল ইসলাম, বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সিভিল সার্জন ডা: নীহার রঞ্জন নন্দীসহ বান্দরবানের ৭ উপজেলার নির্বাহী কর্মকর্তা, উপজেলা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সরকারী বিভিন্ন দপ্তরের উর্ধতন কর্মকর্তা এবং পর্যটন ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button