বিএনপি-জামায়াত দেশের মানুষকে কিছুই দিতে পারেনি : প্রধানমন্ত্রী

এমআর আসাদ

ক্ষমতায় থাকাকালে বিএনপি-জামায়াত দেশের মানুষকে কিছুই দিতে পারেনি বলে অভিযোগ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে কিশোরগঞ্জের মিঠামইনে সুধী সমাবেশে তিনি এ কথা বলেন ।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

প্রধানমন্ত্রী বলেন, নৌকায় ভোট দিয়েছে বলেই এদেশের মানুষ স্বাধীনতা পেয়েছে। নৌকায় ভোট দিয়েছে বলেই আজকে কিশোরগঞ্জ আর অবহেলিত নেই। এটি একটি উন্নত জেলা হিসেবে উন্নিত হয়েছে। নৌকায় ভোট দিয়েছে বলেই আজকে এ দেশের মানুষ শিক্ষা ও স্বাস্থ্যসেবা পাচ্ছে, ডিজিটাল বাংলাদেশ করেছি, সেই সুযোগটা সবাই পাচ্ছে। নৌকায় ভোট দিয়ে আপনারা আমাদের সেবা করার সুযোগ দিয়েছেন। তাই, আপনাদের পাশে সবসময় আমরা আছি।

শেখ হাসিনা আরো বলেন, বিএনপি মানুষের ওপর অত্যাচার আর শোষণ ছাড়া কিছু দিতে পারেনি, পারবেও না। কারণ, যাদের হাতে এই দলের সৃষ্টি, তারা জনগণের ভোট ছাড়া অবৈধভাবে সংবিধান লঙ্ঘন করে ক্ষমতায় আসে এবং সেই ক্ষমতা উচ্চ আদালত বলেছে অবৈধ। সেই অবৈধ ব্যক্তির হাতে তৈরি সংগঠন, এরা তো ক্ষমতার উচ্ছিষ্ট বিলিয়ে তৈরি হওয়া দল। তারা জনগণ ও দেশের কথা চিন্তা করে না। তারা ক্ষমতায় আসে লুটপাট করতে। তাই যখনই তারা ক্ষমতায় এসেছে দেশের মানুষের সম্পদ লুট করেছে। এরপর বিদেশে পাচার করে এখন আরাম-আয়েশে দিন কাটাচ্ছে আর আমার দেশের মানুষ কষ্ট পায়।

কিশোরগঞ্জের মিঠামইনে আওয়ামী লীগ আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধান অতিথির বক্তব্যে তিনি এইসব কথা বলেন। প্রধানমন্ত্রীকে এক নজর দেখতে সমাবেশস্থলে ছুটে আসেন হাজারো মানুষ।

কিশোরগঞ্জ, সুনামগঞ্জ ও নেত্রকোনা অঞ্চলে সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি বলেন, গ্রামের মানুষ বর্তমান সরকারের আমলে শহরের সুবিধা পাচ্ছে।

বিএনপি-জামায়াত ক্ষমতায় এসে দেশে লুটপাট, দুর্নীতি, অত্যাচার, শোষণ ছাড়া কিছুই দেয়নি উল্লেখ করে সরকারপ্রধান বলেন, অবৈধপথে ক্ষমতা দখলকারীরা জনগণের কল্যাণ চায় না।

উন্নয়ন অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে সবার প্রতি আহ্বানও জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button