বিএনপি পথ হারিয়ে পদযাত্রা শুরু করেছে : ওবায়দুল কাদের

নোয়াখালী প্রতিনিধি

বিএনপি পরাজয়ের ভয়ে নির্বাচনে যেতে ভয় পায়, তাই তারা পথ হারিয়ে পদযাত্রা শুরু করেছে। নোয়াখালীর কোম্পানীগঞ্জে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এই কথা বলেন ।

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় নিজ আসনে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের ২৩ টি সরকারি প্রকল্পের উদ্ধোধন করেন।

আজ মঙ্গরবার (১৪ ফেব্রুয়ারি) সকাল দশটায় নিজ বাড়িতে পারিবারিক কবর জিয়ারত শেষে কোম্পানীগঞ্জের বঙ্গবন্ধু গোল চত্বরের উপজেলা আওয়ামী লীগের নবনির্মিত আওয়মী লীগ কার্যালয় ভবন উদ্বোধন করেন। এছাড়া উপজেলার সরকারি ২৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে মোশাররফ- ফজিলাতুন্নিছা ফাউন্ডেশন মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করেন।

উদ্বোধন ও বৃত্তি প্রদান উপলক্ষ্যে বঙ্গবন্ধু চত্ত্বরে আয়োজিত সমাবেশে বক্তব্য প্রদান কালে ওবায়দুল কাদের বলেন,বিএনপি পরাজয়ের ভয়ে নির্বাচনে যেতে ভয় পায়, তাই তারা পথ হারিয়ে পদযাত্রা শুরু করেছে। তিনি আরও বলেন, বিএনপির আন্দোলনে কেবল তাদের নেতাকর্মীরা আছে, সাধারন মানুষের অংশগ্রহন নেই।

দুপুর বারোটায় তার নির্বাচনী আসনের আরেকটি উপজেলা কবিরহাটে সরকারি বিভিন্ন প্রকল্প উদ্বোধন এবং কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button