ভৈরবে পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই

মোঃ জামাল আহমেদ, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

কিশোরগঞ্জের ভৈরবে ৩ পুলিশ সদস্যকে পিটিয়ে ও ময়লা ছিটিয়ে সাদ্দাম হোসেন নামের এক সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে আসামীর স্বজনদের বিরুদ্ধে।

রোববাবর রাত সাড়ে ৩টার সময় উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের গোছামারা গ্রামে এ ঘটনা ঘটে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

ভৈরব থানার পরিদর্শক তদন্ত শাহ আলম মোল্লা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে। আটকৃতরা হলো আসামীর মা ও তার ২ বোন ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভৈরব উপজেলার গোছামাড়া গ্রামের নারী ও শিশু নির্যাতন মামলায় সাজাপ্রাপ্ত আসামী হোসেন মিয়ার ছেলে সাদ্দাম কে ধরতে ভৈরব থানার এএসআই নাসির উদ্দীন, কনষ্টেবল রবিউল ও কনষ্টেবল আজাদ আসামি সাদ্দাম হোসেনকে গ্রেফতার করে। এ সময় আসামীর স্বজনরা ৩ পুলিশকে আহত করে আসামি ছিনিয়ে নেয়। এছাড়াও পুলিশকে মারধর সহ পুলিশের সোল্ডারও ছিড়ে ফেলে। পরে আহত পুলিশরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় আসে।

এ বিষয়ে ভৈরব থানার পরিদর্শক (তদন্ত ) মোঃ শাহ আলম মোল্লা বলেন, আমার ৩ পুলিশ সদস্য সাজা প্রাপ্ত আসামী ধরতে উপজেলার গোছামাড়া গ্রামে যায়। আসামী সাদ্দাম কে গ্রেফতার করে ফিরে আসার সময় আসামীর স্বজনরা পুলিশের উপর হামলা করে আসামী ছিনিয়ে নেয়। এই ঘটনায় আসামীর মা ও তার ২ বোনকে আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button