ময়লার ভাগাড়ে মিলল নবজাতকের লাশ! 

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার গরু হাটার ময়লার স্তূপ থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (৩ জানুয়ারি) সকালের দিকে পৌর এলাকার গরু হাটার পশ্চিম দক্ষিন পাশের ময়লার ভাগাড় থেকে এ নবজাতকের লাশ উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, হাটে চলাচলকারী পথচারীরা ময়লার ভাগাড়ের পাশে প্রস্রাব করতে গিয়ে পলিথিনে মোড়ানো কার্টুনে একটি নবজাতক দেখতে পায়। নবজাতকের শরীরের সদ্য ভূমিষ্ট রক্ত লাল অবস্থায় ছিল। পরে থানা-পুলিশকে খবর দেন তারা। এদিকে ময়লার ভাগাড়ে নবজাতকের লাশ উদ্ধারের খবরে উৎসুক জনতা সেখানে ভিড় করেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ বলছে, উদ্ধার হওয়া মৃত নবজাতকটি সদ্য ভূমিষ্ঠ হওয়া। নবজাতকটি মৃত অবস্থায় কেউ হয়তো ফেলে রেখে গেছেন। ঘটনাস্থলে গিয়ে নবজাতকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহিদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শ্রীপুর থানার কর্তব্যরত পুলিশ অফিসার যমুনা আক্তার মোহনা টেলিভিশন অনলাইনকে বলেন, উদ্ধার হওয়া মৃত নবজাতকটি সদ্য ভূমিষ্ঠ। এক দিন বয়স হবে। তাঁদের ধারণা, নবজাতকটি মৃত ভূমিষ্ঠ হয়। এ কারণে রাতের আঁধারে কেউ হয়তো ভাগাড়ে ফেলে গেছেন। এরপরও নবজাতকটির ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button