মাদারীপুরে চীনা নাগরিক নিহতের ঘটনায় ড্রামচালক গ্রেফতার

মোঃ আরিফুর রহমান, মাদারীপুর প্রতিনিধি 

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় চীনা নাগরিক নিহতের ঘটনায় অভিযুক্ত ড্রামচালককে আটক করেছে র‌্যাব। রোববার (১৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে রাজধানী ঢাকার মিরপুর-০১ এর টোলারবাগ থেকে সাদ্দাম হোসেনকে গ্রেফতার করে র‌্যাব মাদারীপুর ক্যাম্পের সদস্যরা।

গ্রেফতার সাদ্দাম মাদারীপুরের শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের গোলাপ শিকদারকান্দি এলাকার ছাবু শিকদারের ছেলে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

আজ সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে মাদারীপুর ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৮ হেড কোয়াটারের অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান জানান, শনিবার সকাল ৮টার দিকে ফরিদপুরের ভাঙ্গা থেকে ৬ জন শ্রমিক ও পদ্মা সেতু রেলওয়ে প্রকল্পে কর্মরত সার্ভেয়ারকে নিয়ে ঢাকামুখী সার্ভিসলেনের দিকে যাচ্ছিল একটি পিকআপ। মাঝপথে শিবচরের সূর্যনগর এলাকায় ৩জন শ্রমিককে নামিয়ে দিয়ে বাকি তিনজন ও সার্ভেয়ারকে নিয়ে প্রজেক্ট এরিয়ার দিকে রওনা হয় গাড়িটি।

এ সময় ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ে’র দৌলতপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ড্রামট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপটি দুমড়েমুচড়ে যায়। গাড়িতে থাকা চালক ও চায়না সার্ভেয়ারসহ ৫ জন আহত হন। এদের মধ্যে চ্যাংবিন নামের ওই চীনা নাগরিক ও রিজু নামে এক বাংলাদেশিকে উদ্ধার করে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়। পরে সকাল ১০টার দিকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওই চায়না নাগরিক চ্যাংবিন (৩২)কে মৃত ঘোষণা করেন। এদিকে অন্য আহত শ্রমিকরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।

এই ঘটনায় পরদিন পদ্মা সেতু রেলওয়ে প্রকল্পে কর্মরত মুইদ মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা চালককে আসামী করে শিবচর থানায় সড়ক পরিবহন আইনে একটি মামলা দায়ের করে। তথ্য প্রযুক্তির সহায়তায় ড্রামচালক জব্দ ও চালককে শনাক্ত করে আসামী সাদ্দামকে গ্রেফতার করা হয়। পরে থানা পুলিশের মাধ্যমে তাকে আদালতে পাঠায় পুলিশ।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button