মাদারিপুরে ঘাস রাখাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

মোঃ আরিফুর রহমান, মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর এলাকায় সীমানার উপরঘাস রাখাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত প্রায় ১০জন।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকাল আটটার দিকে মস্তফাপুর ইউনিয়নের সিকিনওহাটা গ্রামের ৭ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করেছে।পরে আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

আহত,রবিউল ফকির(৩৭) মস্তফাপুর ইউনিয়নের সিকিনোহাটা গ্রামের হাবিব ফকিরের ছেলে,আবদুল লতিফ ফকিরের ছেলে হোসেন ফকির(৩৫),শাজাহান শিকদারের ছেলে সাইফুল শিকদার(৩৮),করিম শিকদারের ছেলে বাদলসহ(৪০) অনেকে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, সদর উপজেলার সিকিনওহাটা গ্রামের আলাউদ্দিন ফকির (৪৫) সোমবার সকালে তার কৃষি জমির ঘাস ও আগাছা একই গ্রামের নুরুল ইসলাম শিকদারের (৪৬) জমির সীমানায় রাখে। এই নিয়ে সোমবার সকালেই নুরুল ইসলাম শিকদার ওই কৃষি জমিতেই আলাউদ্দিন শিকদারকে হামলা করে গুরুতর ভাবে আহত করে। আহত অবস্থায় আলাউদ্দিনকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে তার স্বজনরা।

এই ঘটনার জেরে ধরে মঙ্গলবার সকাল ৮ টার দিকে গ্রামের মুরুব্বিদের নিয়ে আলাউদ্দিন ফকিরের চাচাতো ভাই হাবিব ফকিরের বাড়িতে এক সালিশ বৈঠক হয়। কিন্তু সালিশ বৈঠকের শেষ মুহুর্তে দুইপক্ষ বাক-বিতন্ডায় জড়িয়ে পড়লে তা দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে সংঘর্ষে রুপ নেয়। এতে দুই পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের মাদারীপুর সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এসময় বেশ কিছু ককটেল হাতবোমা বিস্ফোরণ করা হয়।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, পরিস্থিতি শুনেই আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছে। এবং এই ঘটনায় জড়িত সন্দেহে ইতোমধ্যে ৪ জনকে আটক করেছি। এখনো থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি অভিযোগ পেলে আমরা প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ গ্রহণ করবো।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button