মাশরাফিকে যুব ও ক্রীড়া সম্পাদক করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

হাফিজুল নিলু, নড়াইল প্রতিনিধি

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও সাবেক সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া সম্পাদক করায় নড়াইলে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (২৭ ডিসেম্বর) জেলা আওয়ামী লীগের আয়োজনে বিকাল সাড়ে ৪টায় পুরাতন টার্মিনালে আওয়ামী লীগের জেলা কার্য্যালয় থেকে আনন্দ মিছিল শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে রুপগঞ্জ মুচিরপোলে সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খাঁন নিলু।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক বাবুল কুমার সাহা,সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন,মিটুল কুমার কুন্ডু,সদস্য বিপ্লব হোসেন বিশ্বাস বিলো,হাফিজ খাঁন মিলন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা,জেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারন সম্পাদক ও আওড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান এস এম পলাশ,জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ফরহাদ হোসেন, গাউসুল আজম মাসুম,মোঃ মাহফুজুর রহমান, হবখালী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ টিপু সুলতান,জেলা যুব মহিলালীগের সভাপতি সঞ্চিতা হক রিক্তা জেলা ছাত্রলীগের সভাপতি নাইম ভুইয়া,সাধারন সম্পাদক স্বপ্নিল সিকদার নীল প্রমূখ।

বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও সাবেক সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে  আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া সম্পাদক করায় নড়াইল বাসী ধন্য হয়েছে। এর আগে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মাশরাফি বিন মর্তুজাকে  হিরার টুকরা উপাধি দিয়েছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button