ডিসেম্বর মাস কোন রাজাকার আলবদরদের মাস নয় : মাহবুবুল আলম হানিফ

রফিকুল ইসলাম বাবু, চাঁদপুর প্রতিনিধি

ডিসেম্বর মাস কোন রাজাকার আলবদরদের মাস নয়। ১০ ডিসেম্বর বিএনপি সমাবেশের নামে কোন ষড়যন্ত্র করলে পাল্টা জবাব দেয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

শনিবার (২৬ নভেম্বর) তিনি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিকী সম্মেলনের প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে আরো বলেন, যারা সমাবেশের নামে বিভিন্ন স্থানে উস্কানীমূলক বক্তব্য দিচ্ছেন, তাদের ধারণা ১০ ডিসেম্বর সমাবেশের পর এই সরকারই থাকবে না।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

ডিসেম্বর মাসে রাজাকারদের বেংচি কিংবা হুমকী এগুলোকে বাংলাদেশের মানুষ কখনও পরোয়া করে না। আমরা আমাদেরকে পরিষ্কারভাবে জানিয়ে দিতে চাই সমাবেশকে কেন্দ্র করে বিএনপি যদি কোন ষড়যন্ত্রের পথ খোঁজেন তার উচিত জবাব আপনারা পাবেন।

হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীর সভাপতিত্বে  ও সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সংসদ সদস্য মেজর অবসরপ্রাপ্ত রফিকুল ইসলাম বীরউত্তম এমপি, সাবেক সংসদ সদস্য এড্য. নূরজাহান বেগম মুক্তা, জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির আহমেদ ভুঁইয়া ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল প্রমুখ।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button