মুন্সীগঞ্জে নিখোঁজের ১৫ দিন পর শিশুর মরদেহ উদ্ধার

মোহাম্মদ সুজন, মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জের টংগিবাড়ী নিখোঁজের ১৫ দিন পর শিশুর মরদেহ উদ্ধার

মুন্সীগঞ্জের টংগিবাড়ী উপজেলার রাউৎভোগে  নিখোঁজের ১৫ দিন পর তাকোয়া আক্তার ফাতেমার (২) হাতকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

আজ শনিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে ওই শিশুর বাড়ির পশ্চিম পাশের জঙ্গল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়। নিহত ফাতেমা এলাকার নুরে আলম মোড়ল ও মরিয়ম বেগম দম্পতির সন্তান।

এর আগে ওই শিশু নিখোঁজের ঘটনায় মুক্তিপণ দাবিকারী এক নারীকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত নারী আলিনূর স্বপ্না (৩৫) একই গ্রামের মৃত সাইদ মোল্লার মেয়ে। পরে এই ঘটনায় মুক্তার নামে আরও একজনকে গ্রেপ্তার করে পুলিশ।

শিশুটির মা মরিয়ম বেগম বলেন, ২৮ জানুয়ারি বাড়ি থেকে ফাতেমা নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পর মেয়েকে না পেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করি। নিখোঁজের কয়েকদিন পর ফাতেমাকে অপহরণ করেছে জানিয়ে দুইজন ব্যক্তি মোবাইল ফোনে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি টঙ্গীবাড়ী থানা পুলিশকে জানালে মোবাইল ফোন ট্রাকিং করে অপহরণকারী আলিনূর স্বপ্না ও মোক্তার হোসেনকে আটক করে শিশু অপহরণ মামলা রুজু করেন পুলিশ।

টঙ্গীবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব খান জানান , নিহত শিশুর বাড়ির পশ্চিম পাশের জঙ্গল হতে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। শিশুটির ডান হাতের কোনো আঙুল নেই। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button