মেহেরপুরের গাংনীতে দুটি বোমার বিস্ফোরণ, তিনটি বোমা উদ্ধার

ফারুক আহমেদ,মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরের গাংনীতে দুটি বোমার বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা

সোমবার (২৯ নভেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে শহরের মৎস্য খামারের মধ্যে বোমা বিস্ফোরনের ঘটনা ঘটে। বোমা বিস্ফোরনে কোন হতাহতের ঘটনা ঘটলেও এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। পুলিশ ঘটনাস্থল থেকে তিনটি তাজা বোমা উদ্ধার করেছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক জানান,মৎস্য খামারের মধ্যে পরপর দুটি বোমার বিস্ফোরন ঘটেছে এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে এসে পরিত্যাক্ত অবস্থায় তিনটি বোমা উদ্ধার করা হয়। বোমা বিস্ফোরনে কোন হতাহতের ঘটনা ঘটেনি। তবে কে বা কারা কি কারনে বোমা বিস্ফোরন ঘটিয়েছে তা তদন্ত করা হচ্ছে। এদিকে বোমা বিস্ফোরন ও উদ্ধারের ঘটনায় বিএনপিকে দায়ি করে বিচারের দাবিতে তাৎক্ষনাক বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ নেতা কর্মীরা।

জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সাহিদুজ্জামান শিপু বলেন,ছাত্রলীগ নেতাকর্মীরা বাজারে বিক্ষোভ মিছিলের প্রস্তুুতি নিচ্ছে এমন সময় বোমা বিস্ফোরনের ঘটনা ঘটে। তবে তিনি বোমা বিস্ফোরনের জন্য বিএনপিকে দায়ি করেন।

এদিকে গাংনী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো: আসাদুজ্জামান বাবলু বলেন,একটা পরিত্যাক্ত মৎস্য খামারে কে বা কারা বিস্ফোরন ঘটিয়েছে তা বিএনপির উপর দায় চাপানোর চেষ্টা করা হচ্ছে। মুলত আগামি ১০ ডিসেম্বর কর্মসূচী বানচাল করার চেষ্টা করা হচ্ছে।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button