মেহেরপুরে আনসার সদস্যসহ দুজনের মরদেহ উদ্ধার

ফারুক আহমেদ,মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরে আনসার সদস্য সহ দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৪ মার্চ) সকাল সাড়ে ৭ টার দিকে সদর উপজেলার মেহেরপুর-মুজিবনগর সড়কের চকশ্যামনগর নতুন পাড়া এলাকার একটি ধানক্ষেত থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন,মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে আনসার সদস্য রহিদুল ইসলাম (৩০) ও মোনাখালি গ্রামের আজমল হোসেনের ছেলে লিজন (২৬)।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

মেহেরপুর ফায়ার সার্ভিস ষ্টেশন অফিসার আব্দুর রাজ্জাক ও লিডার রুহুল আমিন বলেন, চকশ্যামনগর নতুন পাড়ার এলাকার মেহেরপুর-মুজিবনগর প্রধান সড়কের পাশে একটি ধানক্ষেতে দুজনের মরদেহ পড়ে রয়েছে এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এছাড়া ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

রহিদুলের পিতা আব্দুল কুদ্দুস বলেন,তার ছেলে রাত একটার দিকে বাড়িতে ফিরে আসে। এর কিছুক্ষন পর আবার বাড়ি থেকে বের হয়ে যায়। রাতে বাড়ি না ফিরলে বিভিন্ন স্থানে খোঁজ খবর নেয়া হলেও সন্ধান পাওয়া যায়নি। সকালে মরদেহ পাওয়া গেছে বলে সংবাদ পায়। এটি দূর্ঘটনা নাকি হত্যাকান্ড এবিষয়ে তিনি নিশ্চিত করতে পারেনি।

স্থানীয়দের ধারনা বেপরোয়া গতিতে মেহেরপুরে যাওয়ার পথে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে এই দূর্ঘটনা ঘটতে পারে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মেজবাহ উদ্দীন বলেন,সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে এই দূর্ঘটনা ঘটতে পারে। তারপরও বিষয়টি তদন্ত করা হচ্ছে। মরদেহ উদ্ধার করা হয়েছে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button