যুদ্ধ অপরাধীদের মাঠেই নামতে দেব না: শেখ সেলিম

মাসুদ পারভেজ, গোপালগঞ্জ প্রতিনিধি

১০ ডিসেম্বরের জন্য আওয়ামীলীগ প্রস্তুত; যুদ্ধ অপরাধীদের মাঠেই নামতে দেব না: গোপালগঞ্জে শেখ সেলিম

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ ২ আসনের আট বারের এমপি শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, ১০ ডিসেম্বরের জন্য আওয়ামীলীগ প্রস্তুত। যুদ্ধ অপরাধীদের মাঠেই নামতে দেব না।

তিনি আরও বলেন, আওয়ামীলীগ কোনো বিএনপির মতো পালানো দল না। বিএনপিকে আর কোনোদিন ক্ষমতায় আসতে দেওয়া হবে না। বিএনপি এর ফুল অর্থ হচ্ছে, বাংলাদেশ না পাকিস্তান। তাই তারা বাংলাদশে রাজনীতি করতে পারবে না।

আজ বুধবার (৩০ নভেম্বর) বিকালে গোপালগঞ্জ শহরের পৌর পার্কে সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ ২ আসনের আট বারের এমপি শেখ ফজলুল করিম সেলিম।

সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামীলীগের এর সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করছে লন্ডনে বসে তারেক জিয়া। বঙ্গবন্ধুকে যারা হত্যা করে সিড়িতে ফেলেছে, সেই জিয়াকেও গুলি করে হত্যা করে সিঁড়িতেই ফেলা হয়েছিলো। ১০ ডিসেম্বরের পরে তারেক জিয়ার নির্দেশনায় দেশ চলবে! এটা তাদের স্বপ্ন। তা স্বপ্ন হয়েই থেকে যাবে।

এসময় কেন্দ্রীয় আওয়ামীলীগের  আরেক সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন বলেন, বিএনপি দেশে বিশৃঙ্খলা করার চেষ্টা করলে তাদের ঘর হতে বেরোতে দেব না, রাজ পথেও নামতে দেব না।

সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী লিয়াকত আলীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক ব্যারিস্টর ফজলে নাঈম, জেলা আওয়ামীলীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম মিটু, পৌর আওয়ামীলীগের সভাপতি হাসমত আলী সিকদার চুন্নু, এস.এম. নজরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা বদরুল আলম বদর সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button