রাজবাড়ীতে বিয়ে করতে বর গে‌লেন ঘোড়ায় চ‌ড়ে, নববধূ এলেন পাল‌কিতে

মোঃ ইউসুফ মিয়া, রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী জেলার কালুখালী‌ উপজেলার মাঝবাড়ী ইউনিয়নের মোহনপুর গ্রামের রাজবাড়ীর জেলা প‌রিষদ সদস‌্য ও কালুখালীর মাঝবাড়ী ইউনিয়ন আওয়ামীলী‌গের সাধা‌রন সম্পাদক ইউসুফ হো‌সে‌নের বড় ছে‌লে ঘোড়ার পিঠে চড়ে বি‌য়ে কর‌তে যাওয়া ব‌্যক্তি রাসেল আহ‌ম্মেদ (৩৩ ) ।

নিজবাড়ী থেকে নববধুর জন‌্য সু-স‌জ্জিত ফাঁকা পাল‌কি নি‌য়ে ঘোড়ার পিঠে চড়ে বি‌য়ে কর‌তে যাওয়ায় সামা‌জিক যোগা‌যোগ মাধ‌্যম ফেসবু‌কে ব্যাপকভাবে ভাইরাল হ‌য়ে‌ছে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

২৪ ফেব্রয়ারী শুক্রবার বিকা‌লে ১টা ৩৫ মিনিটে বিয়ে করতে ঘোড়ায় চড়ে যাওয়া বরযাত্রীদের আনন্দ উল্লাসের ভি‌ডি‌ও‌  সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয় ।

ভি‌ডিও‌ ফুটেজে দেখা যায়, রাজবাড়ীর জেলা প‌রিষদ সদস‌্য ও কালুখালীর মাঝবাড়ী ইউনিয়ন আওয়ামী লী‌গের সাধা‌রন সম্পাদক ইউসুফ হো‌সে‌নের বড় ছে‌লে রা‌সেল আহ‌ম্মেদ (৩৩) রং বে-রঙ্গের সু-স‌জ্জিত এক‌টি ঘোড়ায় পিঠে চড়ে ব‌্যান্ডপা‌র্টি বাজিয়ে বি‌য়ে কর‌তে রওনা দেয়।

এসময় তার সা‌থে থাকা বরযাত্রীরা নিজেদের কন্ঠে গান গে‌য়ে নেচে হৈ হুল্লর কর‌তে কর‌তে আনন্দের সাথে হেঁ‌টে ও মোটর সাইকেলে চালিয়ে বরযাত্রীকে নিয়ে যা‌চ্ছেন। এবং নববধুর জন‌্য নেয়া হ‌চ্ছে সু-স‌জ্জিত খালি পাল‌কি। ব‌্যতিক্রমি এই বরযাত্রীকে একনজর দেখ‌তে পথচারী ও স্থানীয় বা‌সিন্দারা ব্যাপক উৎসাহ নিয়ে রাস্তাই দারিয়ে ভির কর‌তে দেখা গেছে ।

বর রা‌সে‌লের ছোট ভাই সো‌হেল ‌মোল্লা জানান, পা‌রিবারিক ভা‌বে আমরা সবাই মিলেই আনন্দের সাথে বি‌য়ের আয়োজন করেছি । আমাদের ইচ্ছা ছি‌লো বড় ভাইকে বি‌য়ের সময় (বর) যা‌বে ঘোড়ায় চ‌ড়ে। সে ইচ্ছা পূর‌ণে তার ভাইকে ঘোড়ায় চড়ে বি‌য়ে কর‌তে নিয়ে যাচ্ছি।

রবযাত্রীর বে‌শির ভাগ ব‌্যান্ড পা‌র্টির বা‌দ্যের তা‌লে আনন্দ কর‌তে কর‌তে পা‌য়ে হেঁ‌টে, আবার অ‌নে‌কে মোটর সাইকেল এবং ম‌হিলারা যায় গা‌ড়ি‌তে । এ সময় নববধূকে আনার জন‌্য ফাকা পাল‌কি নেয়া হয়। ‌বি‌য়ে হয় বরের বাড়ী থে‌কে প্রায় আড়াই কি‌লোমিটার দু‌রের কালুখালীর চাঁদপু‌রে। বি‌য়ের কাজ সম্পন্ন ক‌রে সন্ধ‌্যার আগেই নববধূকে নি‌য়ে তারা বাড়ী ফি‌রে আসে।

নব-দম্প‌তির জন‌্য দোয়া কামনা ক‌রেন পরিবারের লোকজন ।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button