র‍্যাবের ভূয়া কর্ণেল পরিচয়ে যুবক আটক

আলফাজ সরকার আকাশ,শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধি

গাজীপুরে জমি খারিজ করেতে এসে র‌্যাবের ভূয়া কর্ণেল পরিচয় দেওয়া এক যুবককে আটক করে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেল ৪ টায় শ্রীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ে এ দন্ড প্রদান করা হয়। দন্ডপ্রাপ্ত যুবক মিজানুর রহমান (২২), কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার জামালপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে। সে ঢাকার মীরপুরে মুদির দোকানের ব্যবসায়ী।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও শ্রীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেহেনা আক্তার জানান, বুধবার দুপুরে তাঁর কার্যালয়ে মিস কেসের শুনানী চলছিল। এসময় র‌্যাবের কর্ণেল পরিচয় দিয়ে দন্ডপ্রাপ্ত যুবক মিজান কক্ষে প্রবেশ করে। সে নিজেকে র‌্যাবের কর্ণেল পরিচয় দিয়ে চলমান আদালত বন্ধ করে শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী গ্রামে তার বাবার ক্রয়কৃত জমির নামজারি করতে চাপ প্রয়োগ করে। এসময় তার কথাবার্তা ও আচরণ সন্দেহ হলে তার সম্পর্কে খোঁজ নিয়ে পরিচয় দেওয়া র‌্যাবের কর্ণেল বিষয়টি ভূয়া বলে নিশ্চিত হয়।

পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে ওই যুবককে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। দন্ডপ্রাপ্ত মিজানুর রহমানকে শ্রীপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরোও পড়ুন : মাদারীপুর শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানী অভিযোগ

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নয়ন ভূইয়া জানান, র‌্যাবের ভূয়া কর্ণেল পরিচয় দেওয়া যুবক মিজানুর রহমানকে থানায় আটক রাখা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) তাকে জেল হাজতে পাঠানো হবে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button