লক্ষ্মীপুরে তালাবদ্ধ ঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

মামুনুর রশিদ, লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে নিজ ঘরে স্বামী ও স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। মধ্যরাতে (সোমবার দিবাগত রাত) তালাবদ্ধ ঘর থেকে অর্ধগলিত ও কাপড় মোড়ানো অবস্থায় এ দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সদর উপজেলার শাকচর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন বয়োবৃদ্ধ আবু ছিদ্দিক (৭৩) ও তার স্ত্রী আতেরুন নেছা (৬৫)। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

পুলিশের ধারণা ৪-৫ দিন আগে শ্বাসরোধে তাদের হত্যা করা হয়েছে। হত্যার অনেকগুলো কারণ থাকতে পারে উল্লেখ করে বিষয়টি খতিয়ে দেখছে বলে জানান পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, স্থানীয় শাকচর গ্রামের প্রবাস ফেরত ছিদ্দিক ও তার স্ত্রী দীর্ঘদিন থেকে ছৈমিজি বাড়ীর একটি একতলা বিল্ডিং বসবাস করে আসছে। প্রবাস থেকে ফিরে পৈত্রিক সম্পত্তি ছাড়াও কিছু সম্পত্তি ক্রয় করেন ছিদ্দিক। কিন্তু নিঃসন্তান থাকার কারণে এ দম্পতি আব্দুর রহিম শাহজাহান নামের একজনকে পালক সন্তান  হিসেবে দত্তক নেন।

সম্প্রতি ওই সন্তানের সঙ্গে জমি জমা সংক্রান্ত বিরোধ দেখা দেয়। ফলে সে তার স্ত্রী নিয়ে লক্ষ্মীপুর শহরে শ্বশুর বাড়ীতে বসবাস করছেন। এরিমধ্যে পৈত্রিক সম্পত্তি ভাইদের সঙ্গে বিক্রি করার কথা চলে আসছিল ছিদ্দিকের। সর্বশেষ নিজ ভাইদের সঙ্গে গেলো শুক্রবার কথা হয় তার। এমন প্রেক্ষাপটে তাদের বাড়ীতে খোঁজ করতে এসে তালাবদ্ধ অবস্থায় কোন সাড়া শব্দ পাননি স্বজনরা। পরে জানালায় উকি দিয়ে তাদের হাত মোড়ানো পঁচা গন্ধ পান তারা। এরপর হৈ চৈ পড়ে সর্বত্র। উৎসুক জনতা ভিড় জমান তাদের বাড়ী। খবর পেয়ে পুলিশ সুপারসহ উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে তালা ভেঙ্গে তাদের মরদেহ উদ্ধার করেন।

পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ গণমাধ্যমকর্মীদের জানান, স্বামী-স্ত্রীকে দুর্বৃত্তরা শ্বাসরোধ করে হত্যা করেছে। একতলা বিল্ডিং এর ছাদের সিঁড়ি দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি রহস্যজনক। ঘটনার রহস্য উদঘাটন ও জড়িতদের চিহ্নিত করতে পুলিশের তৎপরতা শুরু হয়েছে। টিম গঠন করা হয়েছে, পুলিশ ও সিআইডি একসাথে ঘটনার তদন্তে নেমেছে। ময়না তদন্তের জন্য মরদেহগুলো  হাসপাতালে পাঠানো হয়েছে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button