চট্টগ্রামসংবাদ সারাদেশ

লক্ষ্মীপুরে প্রবাস ফেরত যুবকের উপর সন্ত্রাসী হামলা 

লক্ষ্মীপুর প্রতিনিধি : মামুনুর রশিদ

লক্ষ্মীপুরে রুবেল হোসেন নামে এক প্রবাস (সৌদি) ফেরত যুবকের উপর সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। ৮/১০ জনের মুখোশধারী একটি গ্রুপ তাকে গুলি করে ও কুপিয়ে মারাত্বক জখম করেছে বলে জানাগেছে। শনিবার রাত ১১টার দিকে তাকে মুমূর্ষ অবস্থায় লক্ষ্মীপুর সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে। এর আগে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের কাশিপুর গ্রামে এ ঘটনা ঘটে। তবে ঘটনার কারন জানাতে পারেনি কেউ।

পুলিশ ও পরিবার জানায়, রাতে রুবেল হোসেন নিজ বাড়ির পাশে কুসুম আলীর চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন। এসময় মুখোশধারী ১০/১২ জন তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় রুবেলকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুত্বর আহত করে। পরে তার মৃত্যু নিশ্চিত করতে কয়েকটি গুলি করে। এরমধ্যে একটি গুলি তার বাম পায়ে বিদ্ধ হয়। এসময় দোকানের পাশে রাখা তার মোটরসইকেল নিয়ে যায় তারা। পরে মূখোশধারীরা পালিয়ে গেলে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

স্থানীয় এলাকাবাসী মাসুদ, হামলার শিকার রুবেলের মা জাহানারা বেগম ও বোন রিয়া আক্তার জানান, কারো সাথে কোন শত্রুতা নেই তাদের। তবুও নির্দোষ মানুষটির উপর ৮/১০ জন মুখোশধারী কেন এ হামলা চালায়। এসময় তার মোটর সাইকেলটিও নিয়ে যায় তারা। সরকারের কাছে এর বিচার দাবী করেন স্বজনরা।

এ ব্যাপারে সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আরমান হোসেন জানান, রুবেলের পায়ে শর্টগানের গুলির চিহ্ন রয়েছে। শরীরের বিভিন্নস্থানে কোপের দাগ রয়েছে। আশঙ্কাজনক অবস্থা দেখে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ্ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কারা কি কারনে হামলা করেছে তা জানা যায়নি। ঘটনার তদন্ত চলছে বলে জানান তিনি

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button