শহরের বসবাস কারি মানুষের চাইতে গ্রামের মানুষ অনেক ভালো আছে : আমির হোসেন আমু

ঝালকাঠি প্রতিনিধি

আওয়ামীলীগ সরকার ও শেখ হাসিনা আপনাদের কি দিয়েছে তা বাড়িতে বসে ভেবে দেখবেন। শহরের বসবাস কারি মানুষের চাইতে গ্রামের মানুষ অনেক ভালো আছে।

ঝালকাঠির নলছিটিতে কৃষকদের ও জেলেদের মাঝে বকনা বাছুর কৃষি উপকরন বিতরণের সময় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি একথা বলেন।

মঙ্গলবার (০৩ জানুয়ারি) সকালে নলছিটি উপজেলা মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে কৃষি সম্প্রসারন অধিদপ্তরের সমন্বিত ব্যবস্থাপনার মাধ্যমে যান্ত্রিকরণ প্রকল্পের আওতাধীন ৫০ % ভর্তুকি মূল্যে ৬৬টি কৃষি উপকরণ বিতরণ করেন এবং মৎস্য অধিদপ্তর এর ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় ৪০ জন জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন আমির হোসেন আমু।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা পরিষদের চেয়ারম্যান খান সাইফুল্লাহ পনির নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা নাহিদ ও নলছিটি উপজেলা চেয়ারম্যান সিদ্দিকুর রহমান।

মঙ্গলাবর দুপুরে ঝালকাঠির নলছিটি পৌরসভার গরিব ও অসহায় শীতার্ত চার শতাধিক মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আমির হোসেন আমু। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহেদ খান। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতারা নাহিদ। পৌরসভার ৯টি ওয়ার্ডের গরিব ও অসহায় মানুষকে এ কম্বল দেওয়া হয়।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button