বিরোধীদলে থেকে মানুষ হত্যা করে ক্ষমতায় যাওয়ার চেষ্টা একমাত্র বিএনপি জামাত করে- শাজাহান খান

মোঃ আরিফুর রহমান, মাদারীপুর প্রতিনিধি

প্রধানমন্ত্রী বলেছেন’ কেউ বাড়ী ও ঘর ছাড়া থাকবে না, বাড়ী করতে গিয়ে যদি খাস জমি পাওয়া না যায় তাদের জন্য প্রয়োজনে জমি ক্রয় করে নতুন বাড়ী করে দিবেন। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের জন্য কতকিছু ভাবেন একবার ভেবে দেখুন’’।

আর বিরোধীদলে যারা ছিল তারা কিন্ত বহুবছর সরকারে ছিল এবং তারা এগুলো করতে পারে নাই। কারন তাদের দেশের প্রতি ভালবাসা নেই, দেশের প্রতি দেশপ্রেম ছিল না, জনগনের প্রতি যে কর্তব্যবোধ সেটা ছিল না। তারা জনগন ও দেশকে ভালবাসে না, কারন হলো বিরোধীদলে থেকে মানুষ হত্যা করে ক্ষমতায় যাওয়ার চেষ্টা’ সেটা একমাত্র বিএনপি জামাত করেছিল।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকালে মাদারীপুর চরমুগরীয়া এসপিটিআই এর মেরিন শিক্ষানবীশদের সনদ ও পুরস্কার বিরতনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আ.লীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের সাংসদ শাজহান খান একথা বলেন।

মেরিন শিক্ষানবীশদের সনদ ও পুরস্কার বিরতনী অনুষ্ঠানে মাদারীপুর এবং বরিশাল ডেক ও ইঞ্জিন কর্মী প্রশিক্ষণ কেন্দ্রের শীপ পার্সোনাল ট্রেনিং ইনস্টিটিউট (এসপিটিআই) অধ্যক্ষ ক্যাপ্টেন জি.এ.এম আলী রেজার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদসহ জেলা, উপজেলা ও ইউনিয়নের নেতৃবিন্দ।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button