শেখ হাসিনাকে হঠাতে অতি বাম-ডান মিলেমিশে একাকার : ওবায়দুল কাদের 

তোফায়েল নিলয়, ফেনী প্রতিনিধি 

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হঠানোর জন্য অতি বাম, অতি ডান মিলে মিশে একাকার হয়েছে। তারা এক হয়ে শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করলেও অতি বাম অতি ডান ইজিকুল টু শূণ্য।

শনিবার (৩১ ডিসেম্বর) দুপুরে ওবায়দুল কাদের হেলিকপ্টারযোগে ফেনী গার্লস ক্যাডেট কলেজে অবতরণ করে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আন্দোলনের নামে মাঠে সংঘাত করে লাভ নেই। নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে। সরকার শুধু রুটিন ওয়ার্ক করবে। নির্বাচনে সরকারের কোন প্রকার হস্তক্ষেপ থাকবে না। তত্ত্বাবধায়ক নরকারের কোন সুযোগ নেই।

কূটনৈতিকদের বিষয়ে তিনি বলেন, জেনেভা কনভেনশনের আলোকে কূটনৈতিকরা দেশের আভ্যন্তরীণ বিষয়ে মাথা ঘামাতে পারেন না। আমরাতো অন্য দেশের আভ্যন্তরীণ বিষয়ে মাথা ঘামাই না। আমাদের দেশের বিষয়ে বলার আগে তারা নিজেদের দিকে তাঁকানো উচিৎ।

এসময় উপস্থিত ছিলেন, ফেনী ০২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী জেলা প্রশাসক আবু সেলিম, মাহমুদ উল হাসান, পুলিশ সুপান জাকির হাসান, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button