শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে মা-ছেলের মরদেহ উদ্ধার

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে মা ও পাঁচ বছর বয়সী শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৭ ডিসেম্বর) সন্ধ্যার দিকে  শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের এসিআই গেইটের পেছনের তাদের নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ২২বছর বয়সী রুবিনা শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের সিরাজ মিয়ার মেয়ে ও মুন্সীগঞ্জের বিক্রমপুর থানার ঝুমন মিয়ার স্ত্রী ও তার ছেলে চার বছর বয়সী জিহাদ।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

রুবিনার বাবা সিরাজ মিয়া জানান, পাঁচ থেকে সাড়ে পাঁচ বছর আগে ঝুমন ও রুবিনার বিয়ে হয়। বিয়ের পর থেকে তারা এক সাথে রুবিনার নিজ বাড়িতে বসবাস করছিল। চারদিন আগে থেকে হঠাৎই রুবিনা ও তার ছেলে নিখোঁজ হয়ে যায়। স্বজনরা নিখোঁজ মা ও ছেলের খোঁজ করলে তাদের ঘর ও গেট তালাবদ্ধ অবস্থায় পায়। এ অবস্থায় নিহতের বোন সেলিনা শনিবার বিকেলে ওই তালাবদ্ধ ঘরের তালা ভেঙে মা ও ছেলের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, তালাবদ্ধ অবস্থায় তাদের মরদেহ উদ্ধার হয়েছে। আমরা তদন্ত করছি। পুলিশের পাশাপাশি সিআইডি ও পিবিআইসহ পুলিশের কয়েকটি টিম কাজ করছে। আশা করছি এ ঘটনার প্রকৃত কারন উদঘাটন হবে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button