সন্ধান মিলেছে নিখোঁজ এমপি প্রার্থী আবু আসিফের

মোঃ শাহজাদা, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে উপ-নির্বাচনে অন্যতম প্রতিদ্বন্দী প্রার্থী নিখোঁজ আবু আসিফের সন্ধান মিলেছে। নির্বাচনের ৫ দিন আগে তিনি নিখোঁজ হয়েছিলেন। এর পর থেকে তার পরিবার বিভিন্ন জায়গায় সন্ধান করলেও তার কোন খােঁজ মিলেনি।অবশেষে নির্বাচন সম্পন্ন হওয়ার পরের দিন বৃহস্পতিবার দুপুরে তার সন্ধান মিলে।

আবু আসিফ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। দলীয় সিদ্ধান্তের বাইরে তিনি নির্বাচনে অংশ নেয়ায় তাকে দল থেকে বহিষ্কার করে কেন্দ্রীয় বিএনপি ।

ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন জানান, আবু আসিফ আহমেদ নিখোঁজ থাকায় তার স্ত্রী থানায় সাধারণ ডায়েরী করেছিলেন। এবিষয়ে খোঁজ নিতে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি আসিফের সন্ধান পাওয়ার বিষয়টি জানান।

পুলিশ সুপার আরো বলেন, তদন্তের কারণে তার পরিবারের সাথে যোগাযোগ করা হলে স্ত্রী মেহেরুন্নেছা জানান, আবু আসিফকে পাওয়া গেছে। তিনি ঢাকার বসুন্ধরা বাসভবনে রয়েছেন। দ্রুত ব্রাহ্মণবাড়িয়ায় এসে বিস্তারিত জানাবেন। পুলিশ সুপার বলেন আবু আসিফ আসার পর তাকে আমরা জিজ্ঞাসাবাদ করে বুঝতে পারবো আসল ঘটনা কি হয়েছিল।

প্রসঙ্গত, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোটরগাড়ি প্রতীক নিয়ে নির্বাচন করা আবু আসিফ আহমেদ গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেননি। এরপর গত ৩১ জানুয়ারি বিকেলে তার স্ত্রী মেহেরুন্নেছা স্বামীর সন্ধানের দাবীতে প্রধান নির্বাচন কমিশনারের কাছে লিখিত আবেদন করেন। পরে তিনি আশুগঞ্জ থানায় সাধারণ ডায়রী করেন ।

এদিকে, এই আসন থেকে নির্বাচনে জয়ী হওয়া আব্দুস সাত্তার ভূঁইয়ার অন্যতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবু আসিফ আহমেদের অনুপস্থিতিতেই বুধবার নির্বাচন অনুষ্ঠিত হয় । নির্বাচনের সময় আবু আসিফের এজেন্টদের ভোটকেন্দ্র থেকে বের করে দেয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে নির্বাচন স্থগিতের দাবী জানিয়েছিলেন আবু আসিফের স্ত্রী ।

 

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button