সাতক্ষীরায় শিবিরের সেক্রেটারি সহ ১৬ জামায়াতকর্মী আটক

আব্দুল জলিল, সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় ১০ দফা দাবিতে বিক্ষোভ মিছিল করার সময় ছাত্রশিবিরের সেক্রেটারি সহ ১৬ জামায়াত নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

আজ শনিবার (২৪ ডিসেম্বর) সকাল ৮টায় সাতক্ষীরা শহরের হাটের মোড় এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করার সময় তাদেরকে আটক করা হয়। তবে পুলিশ বলছে, নাশকতার প্রস্তুতিকালে তাদেরকে ৫টি ককটেল সহ গ্রেফতার করা হয়েছে।

আটক জামায়াত নেতাকর্মীরা হলেন, কালিগঞ্জ উপজেলা ছাত্রশিবিরের সেক্রেটারি হাবিবুর রহমান(২১), জামায়াত নেতা মশিউর রহমান(৬০), শফিকুল আলম(৫৫), মোঃ ফজলুর রহমান(৬২), মোঃ সাঈদ হোসেন(১৯), মোঃ আলামিন হোসাইন(২৩), মোঃ রাশেদ হোসেন (১৯), বায়েজীদ হোসেন (২২), মোস্তাকিন বিল্লাহ(১৭), সোলাইমান হোসেন(২৩), জাহিদ হাসান(২০), সাগর হোসেন(২৫), মোঃ সাইফুল ইসলাম(৩২), মোঃ আবু মুসা(২২), মফিজুল ইসলাম(৩৫), আব্দুল হামিদ সরদার(৫৮)।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু জিহাদ মোঃ ফখরুল আলম খান জানান, ‘নাশকতার প্রস্তুতিকালে ৫টি ককটেল সহ জামায়াতের ১৬ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে’।

অন্যদিকে জেলা জামায়াতের প্রচার সম্পাদক মোঃ আজিজুর রহমান জানিয়েছেন, ‘তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহাল, নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন, খালেদা জিয়া ও আলেমওলামাদের মুক্তি সহ ১০ দফা দাবিতে শান্তিপূর্নভাবে জেলা জামায়াতের বিক্ষোভ মিছিল শুরু করার সময় পুলিশ তাদের ধাওয়া দেয়। এসময় মিছিলটি ছত্রভঙ্গ হয়ে তিন দিকে চলে যায়। পুলিশ মিছিল থেকে জামায়াত ও শিবিরের ১৬ নেতাকর্মীকে গ্রেফতার করেছে’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button