সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশী যুবক নিহত

আব্দুল জলিল, সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশী যুবক নিহত হয়েছে। রোববার ভোর রাত ৪টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার খৈতলা সীমান্তের বিপরীতে ভারতের কৈজুরী এলাকায় এই ঘটনা ঘটে। আহত অবস্থায় খুলনা সার্জিকাল হাসপাতালে নেয়ার পর চিকিৎস্যকরা তাকে মৃত ঘোষনা করেন।

নিহত যুবকের নাম মোঃ হাসানুর রহমান (২৫)। সে সাতক্ষীরা সদর উপেজলার কুশখালী গ্রামের মোঃ হায়দার আলীর ছেলে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

নিহতের পিতা হায়দার আলী জানান, পার্সপোট না থাকায় তার ছেলে হাসানুর রহমান কয়েকদিন আগে অবৈধভাবে সীমান্ত পার হয়ে ভারতে অত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিল।

রোববার ভোর রাত ৩টার দিকে একইভাবে কয়েকজন সঙ্গীর সাথে ভারতের কৈজুরী সীমান্ত পার হয়ে দেশে ফিরছিল। পথিমধ্যে ভোর রাত ৪টার দিকে ভারতের কৈজুরী ক্যাম্পের টহল বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে হাসানুর বুকে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। এসময় তার সঙ্গীরা তাকে উদ্ধার করে সকাল সোয়া ৬টার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করায়।

তার অবস্থার অবনতি হতে থাকলে কর্তৃব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনায় রেফার্ড করে। সকাল সাড়ে ৭টার দিকে খুলনা সার্জিকাল হাসপাতালে নেয়ার পর চিকিৎস্যকরা তাকে মৃত ঘোষনা করেন।

সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়ানের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ, পিএসসি জানান, বিজিবির পক্ষ থেকে বিএসএফকে জানানো হয়েছে। তারা প্রাথমিকভাবে বিষয়টি অস্বীকার করেছে। বিজিবি পতাকা বৈঠকের আহবান জানিয়েছে। পতাকা বৈঠক অনুষ্ঠিত হলে বিস্তারিত জানাতে পারবে বলে জানান।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button