স্বল্পকর্মীর সমাবেশ নিয়ে সরকার পতনের সেমিফাইনাল মূর্খের স্বর্গে বাসকরা: রাজশাহী মেয়র

মেহেদী হাসান শ্যামল, রাজশাহী ব্যুরো

বিএনপির জনশূন্য স্বল্পকর্মীর  সমাবেশ নিয়ে সরকার পতনের সেমিফাইনাল মূর্খের স্বর্গে বাসকরা- রাজশাহীর বাগমারায় জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন এই কথা বলেন ।

দীর্ঘ ৭ বছর পর উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে রাজশাহী জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২।

রবিবার (০৪ ডিসেম্বর) দুপুরে জেলার বাগমারা উপজেলার ভবানীগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন-ফেস্টুন ও পায়রা উরিয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। এরপর পরিবেশিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান ও গম্ভীরা।

সম্মেলনে বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র   ও সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি, এমপি উদ্বোধক  বক্তব্য মধ্যদিয়ে সমাবেশ কর্মসূচি শুরু করেন  ।

এসময় রাজশাহী জেলা কৃষক লীগের আহবায়ক অধ্যক্ষ তাজুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য বেগম আখতার জাহান, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, জেলা আওয়ামী লীগের সদস্য ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি, সহ কৃষক লীগের নেতাকর্মী ও কৃষক শ্রমিক জনতা।

এর আগে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button