স্বামীর সাথে সহবাসে রাজি না হওয়ায় স্ত্রীকে হত্যা

ইসরাইল হোসেন বাবু, সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ সদরে সহবাসে রাজি না হওয়ায় গলায় ওড়না পেচিয়ে এক স্বামী তার স্ত্রীকে হত্যা করেছে। এ ঘটনার পর স্থানীয়রা ওই স্বামীকে আটক করে পুলিশে সোর্পদ করেছে।

গ্রেপ্তার আহসান উল্লাহ (৩০) চন্ডিদাসগাতি গ্রামের মৃত আব্দুল হাই এর ছেলে। নিহত মার্জিয়া খাতুনের (২৫) সংসারে ১ ছেলে ও ২ মেয়ে মিলে ৩টি সন্তান রয়েছে।

বুধবার দিবাগত রাত ৩টার দিকে সদর উপজেলার চন্ডিদাসগাতি গ্রামে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার এবং আহসান উল্লাহকে আটক করে পুলিশ।

সদর থানার ওসি হুমায়ুন কবির জানান, অভিযুক্ত আহসান উল্লাহ গতরাত ৩টার দিকে স্ত্রীর সাথে সহবাস করতে চাইলে স্ত্রী মার্জিয়া তাতে রাজি হয়নি। এ নিয়ে ঝগড়ার একপর্যায়ে নিজ ঘরের মধ্যে গলায় ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে মার্জিনাকে হত্যা করা হয়। বিষয়টি পরিবার ও স্থানীয়রা জানার পর আহসান উল্লাহকে আটকে রেখে থানায় সংবাদ দেয়।

আরোও পড়ুন : বিজিবি’র ব্যাটালিয়ন অধিনায়কের স্ত্রীকে বহনকারী প্রাইভেটকারের চাপায় কাঠমিস্ত্রী নিহত

অভিযুক্ত আহসান উল্লাহ প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বাীকার করেছেন। নিহতের লাশ ময়না তদন্তের জন্য বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button