হবিগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে দুইজনের মৃত্যুদন্ড

মোঃ ছানু মিয়া, হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের মাধবপুরে স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে দুই ব্যক্তিকে মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন আদালত-৩ এর বিচারক এসএম নাসিম রেজা এ রায় ঘোষণা করেন। এ সময় বিচারক আসামীদের প্রত্যেকে ১ লাখ টাকা জরিমানাও করেন। দন্ডপ্রাপ্ত আসামীরা হচ্ছেন একই গ্রামের ওয়াদ আলীর ছেলে শাহিদ মিয়া ও রাজেন্দ্রপুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মোস্তফা।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ওই উপজেলার ধর্মঘর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের মো. শাহ আলমের মেয়ে তাছলিমা আক্তার ২০১৯ সালে স্থানীয় বঙ্গবীর ওসমানী উচ্চ বিদ্যালয়ে ১০ম শ্রেণীর ছাত্রী ছিল। ওই বছরের ১৮ জুন শাহ আলম বাড়িতে না থাকার সুযোগে রাতে আসামীরা তাছলিমার ঘরের জানালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করেন। তারা ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে তাছলিমাকে জোরপূর্বক ধর্ষণ করে। যাওয়ার সময় তারা বিষয়টি কাউকে না জানানোর জন্য হুমকি দিয়ে যায়।

আরোও পড়ুন: গুরুদাসপুরে রিভলবারসহ যুবক আটক

১৯ জুন তার বাবা শাহ আলম বাড়িতে ফিরে ঘটনা জানতে পারেন। ওইদিনই শাহ আলম বাদি হয়ে শাহিদ মিয়া ও মোস্তফাকে আসামী করে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন। উক্ত মামলায় ১২ জন সাক্ষির সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক বৃহস্পতিবার উল্লেখিত রায় দেন। রায় ঘোষণাকালে আসামীরা আদালতে উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button