২৬ বছর পর রাজবাড়ী জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

মোঃ ইউসুফ মিয়া, রাজবাড়ী প্রতিনিধি

দীর্ঘ ২৬ বছর পর রাজবাড়ী জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন, উৎসবের আমেজ জেলার নেতাকর্মীদের মাঝে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজবাড়ী জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ৪ মার্চ শনিবার সকাল ১২টায় জাতীয় ও দলীয় পতাকা শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

সম্মেলনটি দুটি ভাগে অনুষ্ঠিত হবে, প্রথম পর্ব উদ্বোধন হবে রাজবাড়ী শহরের শহীদ খুশি রেলওয়ে মাঠে। ২য় পর্ব হবে রাজবাড়ী পৌর অডিটোরিয়ামে।

জানা গেছে গত ১৯৯৭ সালে সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয় রাজবাড়ীতে। সেই কমিটি তাদের নির্ধারিত মেয়াদ শেষ করে অতিরিক্ত আরো ২বছর দায়িত্ব পালন করে। ২০০৫ সালে কমিটি ভেঙে দিয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল বলেন, দীর্ঘ ২৬ বছর পর বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজবাড়ী জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন খুশি রেলওয়ে মাঠে অনুষ্ঠিত হয়।

সন্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ।

অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শাজাহান খান এমপি এবং প্রধান বক্তা হিসেবে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

সন্মেলনের জেলা আহবায়ক মোঃ জহুরুলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২- আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকবর আলী মর্জি, মহিলা এমপি সালমা চৌধুরী রুমা, মহিলা এমপি এডঃ খোদেজা নাসরিন আক্তার হোসেন, এবং অন্যান্যরা উপস্থিত ছিলেন।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button