বিএনপি কোথায় জনসমাবেশ করবে এটা বিএনপির সিদ্ধান্ত: আমির খসরু

সিলেট প্রতিনিধি

বিএনপি কোথায় জনসমাবেশ করবে এটা বিএনপির সিদ্ধান্ত; কোনো বাঁধা অবরোধ দিয়ে সমাবেশ ঠেকানো যাবেনা – এমন মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী

সরকার আগুন সন্ত্রাসের কথা বলে নতুন করে ফাঁদ পাতছে, এবার এই ফাঁদে বিএনপি পা দেবেনা বলেও মন্তব্য করেন তিনি।

বুধবার (৩০ নভেম্বর) বিকেলে নগরীর ঐতিহাসিক রেজিস্ট্রারী মাঠে সিলেট মহানগর বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় অভিযোগ করেন, সরকার সারাদেশে অসংখ্য গায়েবি মামলা দায়ের করছে, এসব মামলার কোনো ভিত্তি নেই ; বিএনপি নেতাকর্মীদের হয়রানি করতেই এসব মিথ্যা মামলা করা হচ্ছ। বিএনপির সমাবেশ প্রতিহত করতেই সরকার পুলিশ প্রশাসনকে ব্যবহার করছে বলেও অভিযোগ তার।

তবে, এবার কোনো বাঁধাই কাজে আসবেনা উল্লেখ করে তিনি বলেন, বিএনপির পক্ষে গণ-জোয়ার সৃষ্টি হয়েছে। গন জোয়ারের ভয়ে সরকার ভীত হয়ে পড়েছে।

সকল বাঁধা বিপত্তি উপেক্ষা করে রাজশাহী ও ঢাকার সমাবেশে লক্ষ লক্ষ মানুষের ঢল নামবে বলে মন্তব্য করেন বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য।

বিএনপির সিলেট মহানগর কমিটির আহ্বায়ক আব্দুল কাইয়ূম জালালী পংকির সভাপতিত্বে ও সদস্য সচিব মিফতাহ সিদ্দিকীর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন স্থানীয় নেতৃবৃন্দ। পরে একটি বিক্ষোভ মিছিলে অংশ নেন বিএনপি নেতাকর্মীরা।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button