সরকারের অন্যায়ের প্রতিবাদ করা সাংবিধানিক অধিকার : গয়েশ্বর চন্দ্র রায়

ময়মনসিংহ প্রতিনিধি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, সরকারের অন্যায়ের প্রতিবাদ করা সাংবিধানিক অধিকার। প্রতিবাদ করতে গিয়ে আর আমরা মার খাব না, কোন আক্রমণ হলে সাথে সাথে রাস্তায় নেমে প্রতিরোধ করতে হবে।

রোববার (১৫ মে) বিকেলে ময়মনসিংহে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন গয়েশ্বর চন্দ্র রায় । দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ময়মনসিংহ নগরীর নতুন বাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে এ সমাবেশের আয়োজন করে জেলা উত্তর, দক্ষিণ ও মহানগর বিএনপি। আহবায়ক অধ্যাপক একেএম শফিকুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স ও সহ-সাংগঠনিক সম্পাদক  এডভোকেট শাহ ওয়ারেস আলী মামুন।

এর আগে, নগরীর বিভিন্ন ওয়ার্ড ও উপজেলার নেতাকর্মীরা মিছিল নিয়ে সরকার বিরোধী স্লোগান দিতে দিতে সমাবেশস্থলে হাজির হয়। সমাবেশে দেয়া বক্তব্যে নেতাকর্মীরা সরকারের পদত্যাগ চেয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দাবি করেন। এছাড়া খালেদা জিয়ার মুক্তির দাবি ছিল প্রতিটি নেতাকর্মীর মুখে। সমাবেশে বক্তারা দেশের বর্তমান নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির বিষয়টি তুলে ধরে এরজন্য সরকারের ব্যর্থতাকে দায়ী করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button