সাইকো দেখতে শেরপুরের সিনেমা হলে চিত্র নায়িকা পূজা চেরি

রেজাউল করিম বকুল - শেরপুর প্রতিনিধি

ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত সাইকো সিনেমা পরিদর্শনে শেরপুরে এসেছেন চিত্র নায়িকা পূজা চেরি।

শুক্রবার (১৫ জুলাই) বিকেলে শহরের প্রাচীনতম হল রূপকথা সিনেমা  হল পরিদর্শনে এসে তিনি বলেন, ‘সাইকো’ দেখে দর্শকরা পছন্দ করছেন।প্রশংসা করছেন। তাই ভালো লাগছে। দর্শকদের ভাললাগায় অনুপ্রেরণা পাচ্ছি। সামনে চেষ্টা থাকবে আমার জায়গা থেকে দর্শকদের আরও ভালো কিছু উপহার দেওয়ার।

তিনি আরো বলেন, এত গরমে বসে দর্শকরা `সাইকো’ ছবি দেখছে। এতে আমি ও আমার টিম আপ্লুত।দেশীয় ছবি দেখার অনুরোধ জানান এই ছবির হিরো রোশান।

সাইকো ছবির পরিচালক অনন্য মামুন বলেন, শেরপুরে এসে আমি আনন্দিত। এই সময়ে দর্শক পাওয়া অনেকটা ভাগ্যের ব্যাপার। আমি এসে অবাক হয়েছি। ভ্যাপসা গরমে দর্শকরা সাইকো সিনেমা দেখছে । এটাই আমাদের কাছে অনেক কিছু।

তিনি জানান,  এবার ঈদে সাইকো, দিন দ্যা ডে ও পরাণ সিনেমা হলে গিয়ে দেখবেন। অনন্য মামুনের ‘সাইকো’ সিনেমাটি এবার ঈদুল আজহায় মুক্তি পেয়েছে।

ছবিটি শেরপুরের শুভ্র রায়ের রূপকথা সিনেমা হলে চলছে। সিনেমাটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন রোশান ও পূজা চেরি। সাইকো সিনেমাটি প্রযোজনা করেছেন সেলিব্রেটি প্রডাকশন। বাংলাদেশ ছাড়াও শুটিং হয়েছে নেপালে। রোশান-পূজা ছাড়াও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button